শিরোনাম
কুষ্টিয়ার করোনাভাইরাস সম্পর্কে সচেতনতায় পুলিশ
প্রকাশ : ১৮ মার্চ ২০২০, ১৬:১৪
কুষ্টিয়ার করোনাভাইরাস সম্পর্কে সচেতনতায় পুলিশ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘আতংকিত নয়, করোনাভাইরাস মোকাবেলায় সচেতন হোন’ এই শ্লোগানে সচেতনতামুলক কার্যক্রম শুরু করেছে দৌলতপুর থানা পুলিশ।


বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত দৌলতপুর উপজেলার বিভিন্ন মোড়ে ও গুরুত্বপূর্ণ স্থানে করোনাভাইরাস সম্পর্কে করণীয় সম্বলিত ব্যানার ফেস্টুন লাগিয়েছেন তারা। দৌলতপুর থানা পুলিশের সচেতনমূলক ও প্রসংশনীয় এ উদ্যোগে সাধারণ মানুষ করোনাভাইরাস নিয়ে সচেতন হওয়ার ক্ষেত্রে উৎসাহিত হচ্ছেন।


দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমানের নেতৃত্বে দৌলতপুর থানা পুলিশের পৃথক টিম উপজেলার বিভিন্ন গ্রামের মোড়ে মোড়ে ও গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার ফেস্টুন ঝুলিয়ে দেন। এ সময় করোনাভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেয়া হয়।


করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে সাবান দিয়ে ঘন ঘন হাত পরিষ্কার ও মাস্ক ব্যবহারের প্রতি জনগণকে উৎসাহিত করা হয়। করোনা নিয়ে কেউ যেন সমাজে বিভ্রান্তি ছড়াতে না পারে সে জন্য দৌলতপুর থানা পুলিশের পক্ষ থেকে সকলকে পরামর্শ দেয়া হয়।


করোনাভাইরাস নিয়ে সচেতনতা সৃষ্টির বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান বলেন, মুজিববর্ষে পুলিশ সাধারণ মানুষকে সর্বোচ্চ সেবা প্রদানে যথাসাধ্য আন্তরিক রয়েছে। এরই অংশ হিসেবে কুষ্টিয়া পুলিশ সুপারের নির্দেশনায় করোনাভাইরাসে সাধারণ মানুষ যেন আতংকিত না হয় সে জন্য এ উদ্যোগ নেয়া হয়েছে।


বিবার্তা/শরীফুল/জাহিদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com