শিরোনাম
ফুলপুর থেকে নিখোঁজ ৪ তরুণী শ্রীপুর থেকে উদ্ধার
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১০:২৪
ফুলপুর থেকে নিখোঁজ ৪ তরুণী শ্রীপুর থেকে উদ্ধার
ফাইল ছবি
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ফুলপুর উপজেলার পূর্ব বাখাই গ্রাম থেকে নিখোঁজ ৪ তরুণীকে ৫ দিন পর গাজীপুরের শ্রীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।


বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে গাজীপুরের শ্রীপুরের সেতারা এলাকা থেকে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ও ফুলপুর থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় তাদেরকে উদ্ধার করেন।


উদ্ধারকৃতরা হলেন, ফুলপুর ইউনিয়নের পূর্ব বাখাই গ্রামের মিজানুর রহমানের মেয়ে আফসানা খাতুন (২১) ও সুমাইয়া খাতুন (১৩), তাজুল ইসলামের মেয়ে সানজিদা খাতুন (১৯) এবং নিজাম উদ্দিনের মেয়ে মিফতাহুল জান্নাত ইশাত (২০)।


তার গত শনিবার সকালে শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। কিন্তু বাড়ি ফেরার সময় পার হয়ে গেলেও বাড়িতে আসেনি। অনেক খোঁজাখুঁজি করে তাদের কোন সন্ধান না পেয়ে অভিভাবকরা থানায় জিডি করেন। জিডির সুত্রধরে ময়মনসিংহ পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী নেতৃত্বে পুলিশ তাদের উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান চালায়। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে মোবাইল টেকিং করে পুলিশ তাদের অবস্থান জানতে পারে এবং ওসি (তদন্ত) মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই বাসেত, এএসআই আলমগীরসহ পুলিশ ফোর্স অভিযান চালিয়ে গাজীপুরের শ্রীপুরের সেতারা এলাকার একটি ভাড়া বাসা থেকে বুধবার রাতে তাদের উদ্ধার করেছে।


গাজীপুরে বাসা ভাড়া করে চাকুরী করবে বলে চারজনই পরামর্শ করে বাড়ী থেকে চলে যায় বলে সূত্রে জানা যায়।


ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৪ তরুণী বাড়ি থেকে পালিয়ে গাজীপুরের শ্রীপুর সদরে একটি বাসা ভাড়া নেয় এবং সেখানে থেকে গার্মেন্টসে চাকুরী করার চেষ্টা করছিল।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com