সৌম্য সরকারের গায়ে হলুদ, বুধবার সন্ধ্যায় বিয়ে
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩০
সৌম্য সরকারের গায়ে হলুদ, বুধবার সন্ধ্যায় বিয়ে
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আত্মীয় অনাত্মীয় পরিবেষ্টিত হয়ে গঙ্গাবরণের মধ্যদিয়ে গায়ে হলুদ আর শুদ্ধ গঙ্গাজলে স্নাত হলেন বর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকার।


ঢাক-ঢোল কাশীর বাদ্য আর হুলুধ্বনিতে মুখরিত হয়ে উঠলো সাতক্ষীরা শহরের মধ্য কাটিয়ার ‘লাল সবুজ’ বাড়িটি।


তাকে হলুদ মাখিয়ে বরণ করে গঙ্গাজলে স্নিগ্ধ করে তোলেন। এই একই হলুদ নিয়ে কনে প্রিয়ন্তি দেবনাথ পূজার বাড়িতে যাবেন স্বজনরা।সেই হলুদেই স্নাত হবেন কনে পূজা। বর সৌম্যকে আশীর্বাদ করলেন বাবা মা আর স্বজনরা।


বুধবার দুপুরে মঙ্গলধ্বনি ঢাক শাখ সানাই আর বাদ্য বাজনায় উদভাসিত হয়ে ওঠে সৌম্যর বাড়িটি। আবির রাঙা বাসন্তী বিকালে বর সৌম্য সরকার তার সহযাত্রীদের নিয়ে রওনা হবেন খুলনায় কনের বাড়িতে। গোধূলি লগ্নে তারা বাঁধা পড়বেন সাতপাকে। শুক্রবার রাতে বিবাহ পরবর্তী বৌভাত ও সংবর্ধনা অনুষ্ঠিত হবে সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে।


সৌম্যর বাবা কিশোরী মোহন সরকার বলেন, আজ ২৬ ফেব্রুয়ারি দুপুর সাড়ে তিনটার দিকে মঙ্গলধ্বনি ঢাক শাখ সানাই আর বাদ্য বাজনা বাজিয়ে খুলনার উদ্দেশ্যে রওনা হন সৌম্য। ২৮ ফেব্রুয়ারি বৌভাত। কনের নাম প্রিয়ন্তী দেবনাথ পূজা। তাদের আদি বাড়ি পিরোজপুরে। খুলনায় বসবাস। এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন। এর আগে গত শুক্রবার সাতক্ষীরা শহরের মধ্য কাটিয়া এলাকায় নিজের বাড়িতে সম্পন্ন হয় তার আশীর্বাদ অনুষ্ঠান।


বিবার্তা/সেলিম/জাহিদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com