সিলেটে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৫৭
সিলেটে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটে শাহ কামাল আহমদ (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার শয়নকক্ষ থেকে ফিলিপাইনের এক তরুণীর অনেকগুলো ছবি উদ্ধার করা হয়েছে।


শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে নগরের হাওয়াড়পাড়া দিশারী-৮৪ নম্বর বাসা থেকে ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। শাহ কামাল আহমদ ওই বাসার ভাড়াটিয়া আব্দুস সবুরের ছেলে। পুলিশের ধারণা প্রেমঘটিত কারণে তিনি আত্মহত্যা করেছেন।


বাসার তত্ত্বাবধায়ক ও পুলিশ সূত্রে জানা গেছে, বাবা-মায়ের সঙ্গে থাকতেন শাহ কামাল আহমদ। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে তার বাবা-মা বাসায় ছিলেন না। শুক্রবার দুপুরে গৃহকর্মী এসে ঘরে দরজা ভেতর থেকে বন্ধ দেখে ডাকাডাকি করেন। অনেকক্ষণ পরও সাড়া না পাওয়ায় আশপাশের লোকজন এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে কামালের ঝুলন্ত মরদেহ দেখতে পান।


শাহ কামালের ঘরে দেখা গেছে, ফিলিপাইনের এক তরুণীর কয়েকটি ছবি ঘরের মধ্যে পড়ে আছে। শাহ কামাল ও ফিলিপাইনের ওই তরুণীর একটি ফ্রেমবদ্ধ ছবির নিচে তিনটি ‘হার্ট চিহ্ন (ভালোবাসার প্রতীক)’ রয়েছে। কামালের স্বজনদের কাছ থেকেও ফিলিপাইনের মেয়ের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি জানা গেছে।


মহানগর পুলিশের কোতোয়ালি থানার এসআই আব্দুল বাতেন ভূঁইয়া বলেন, শাহ কামাল প্রায় সময়ই দুশ্চিন্তায় থাকতেন বলে আমরা জানতে পেরেছি। এছাড়াও ফিলিপাইনের এক মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তার আত্মহত্যার পেছনে এসব কোনো কারণ আছে কি-না আমরা তা খতিয়ে দেখছি।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com