রাঙামাটিতে নিখোঁজ মা-ছেলের মরদেহ চারদিন পর উদ্ধার
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৩:২৭
রাঙামাটিতে নিখোঁজ মা-ছেলের মরদেহ চারদিন পর উদ্ধার
রাঙামাটি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাঙামাটির কাপ্তাই উপজেলায় কর্ণফুলী নদীতে বোটডুবির ঘটনার ৪দিন পর মা টুম্পা মজুমদার এবং ছেলে বিজয় মজুমদারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পূর্ব সড়ক ভাটার মরাখাল এলাকার কর্ণফুলী নদী থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পূর্ব সড়ক ভাটার মরাখাল এলাকার কর্ণফুলী নদীতে দু’টি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে মরদেহগুলো উদ্ধার করে রাঙ্গুনিয়া থানায় নেয়া হয়।


রাঙ্গুনিয়া থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহগুলো থানায় রেখে তাদের স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা এলে মরদেহগুলো হস্তান্তর করা হবে।


এর আগে গত ১৪ ফেব্রুয়ারি (শুক্রবার) সকালে চট্টগ্রামের নন্দনকানন এলাকার রাধামাধব মন্দির থেকে প্রায় ১২৭ জনের একদল ইসকন ধর্মাবলম্বী রাঙামাটির কাপ্তাই উপজেলায় বিভিন্ন মন্দির ভ্রমণে আসে। এরপর দলটি উপজেলার শীলছড়ি মন্দির পরিদর্শনের জন্য তিনটি বোট ভাড়া করে মন্দিরের উদ্দেশ্যে যাত্রা করে। এর মধ্যে ২টি বোট যথাযথ স্থানে পৌঁছালে হঠাৎ করে একটি উল্টে যায়। এতে বোটে থাকা ৪৭ জন যাত্রী নদীতে ডুবে যায়। ডুবে যাওয়াদের মধ্যে অনেকে সাঁতরে তীরে উঠতে পারলেও মা-ছেলেসহ তিনজন নিখোঁজ হয়। ঘটনার কিছু পর দেবলীনা দে (১০) নামে এক শিশুর মরদেহ পাওয়া যায়।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com