শিরোনাম
গাজীপুরে নিখোঁজ যুবকের গলিত লাশ উদ্ধার
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১০:৫৭
গাজীপুরে নিখোঁজ যুবকের গলিত লাশ উদ্ধার
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের শ্রীপুরে তিন তলা ভবনের একটি ফ্ল্যাট থেকে নিখোঁজের ৮ দিন পর আব্দুর রহমান মজিদ নামে এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।


মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) ভোর রাত আড়াইটার দিকে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড (প্রশিকা মোড়) এলাকার তিনতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করা হয়।


ভবনের মালিক জানায়, মাস খানেক আগে তিন তলা ভবনের দ্বিতীয় তলার পূর্ব পাশের একটি ফ্ল্যাটে সামিরা ও আব্দুর রহমান মজিদ ভাড়া নেয়। ভাড়া নেয়ার পর তারা দুজনই বসবাস করে আসছিল। চার-পাঁচদিন ধরে ঘরের দরজা তালাবদ্ধ থাকায় সোমবার বিকেলে মইয়ের সাহায্যে বারান্দা দিয়ে ফ্ল্যাটের ভেতর তোষকে মোড়ানো মরদেহ সাদৃশ্য বস্তু দেখে পুলিশে খবর দেয়া হয়।


পরে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙ্গে ভেতর ঢোকার চেষ্টা করে। পুলিশে ভেতর না ঢুকে ঢাকার ক্রাইম সিন ইউনিট ও গাজীপুর সিআইডিকে খবর দেয়া হয়। পরে তারা লাশটি উদ্ধার করে।


ধারণা করা হচ্ছে, ৮ থেকে ১০দিন আগে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। নিহত মজিদ শ্রীপুর উপজেলার নবিস উদ্দিনের ছেলে। তার স্বজনদের দাবি, তৃতীয় স্ত্রী সামিরা তাকে হত্যা করেছে। এদিকে ঘটনার পর থেকেই তৃতীয় স্ত্রী পলাতক রয়েছেন।


শ্রীপুর থানা পুলিশের এসআই আমিনুল ইসলাম জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com