শিরোনাম
গোপালগঞ্জে বাস-নসিমনের সংঘর্ষে নিহত বেড়ে ৫
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:৫৪
গোপালগঞ্জে বাস-নসিমনের সংঘর্ষে নিহত বেড়ে ৫
ফাইল ছবি
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস-নসিমনের সংঘর্ষে নিহত বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে। আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন আরো ৭ জন।


শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


নিহতরা হলেন, কাশিয়ানী উপজেলার পারুলিয়া এলাকার বদির (৩০), মিজান (৪৩), সুমন (২৮) এবং সিরাজুল ইসলাম (৪০)। আরেকজন অজ্ঞাত, বয়স আনুমানিক ৪০।


পুলিশ ও এলাকাবাসী জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফালগুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে ওঠার সময় একটি শ্রমিকবাহী নসিমনের সাথে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মিজান নামে এক শ্রমিক নিহত হন ও ১১ জন শ্রমিক গুরুতর আহত হন।


পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে আসলে বদির ও সুমন মারা যান। গুরুতর আহত ৯ জনকে কাশিয়ানী উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ৬ জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে অজ্ঞাত একজন (৪০) এবং দুই জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সিরাজুল ইসলাম (৩০) নামে একজন মারা যান।


পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মকিমুল ইসলাম জানিয়েছেন, নিহত ও আহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা বিল্ডিং ঢালাইয়ের কাজ করতে যাচ্ছিলেন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com