খেলনা পিস্তল দেখিয়ে ছিনতাই, গ্রেফতার ৮
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২০, ১৭:৩৬
খেলনা পিস্তল দেখিয়ে ছিনতাই, গ্রেফতার ৮
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের এনায়েতপুরে খেলনা পিস্তল দেখিয়ে এক ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।


বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এনায়েতপুরের গোপালপুর নিসিপাড়া মহল্লায় এক সুতা ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে হাতে নাতে আটক করেছে স্থানীয় জনতা। এরপর তাদেরকে পুলিশে সোপর্দ করে জনতা।


আটক কিশোরদের জেরা করে তথ্য নিয়ে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রুপের আরো ৫ সদস্যকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের ১লাখ টাকা উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- আজগরা পশ্চিমপাড়া গ্রামের রমজান আলী (১৭), আজগরা গ্রামের শাহাদৎ মন্ডল (১৬), একই গ্রামের ফারুক (১৬), আজগরা জামতৈলের জাহিদ (১৬), আজগরা জামাত মোড়ের আলআমিন (১৭), এনায়েতপুর পুরাতন বাজারের দুদায়ের ওরফে আকিব (১৭), গোলাপুর গ্রামের আরিফুল (১৭) ও একই গ্রামের মুছা (১৭)।


পুলিশ ও স্থানীয়রা জানান, এনায়েতপুর থানার গোপালপুর বাজারের হাজী ইউসুফ আলী মার্কেটের সুতা ব্যাবসায়ী ইয়াসিন মল্লিক ও কর্মচারী আবু কাইয়ুম মাল সারা দিনের বিক্রয় শেষে প্রায় দুই লাখ টাকা নিয়ে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে বাড়ি ফিরছিলেন।


এ সময় কিশোর গ্যাং গ্রুপটি তাদের অনুসরণ করে নিসিপাড়া মহল্লার কাছে ফাঁকা জায়গা পেয়ে পিস্তল ঠেকিয়ে ও কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এতে দোকানের কর্মচারী আবু কাইয়ুম মাল আহত হন। তাদের চিৎকারে স্থানীয় ছুটে এলে ঘটনাস্থল থেকে কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্যকে জনতা পিস্তলসহ ধরে ফেলে। বাকিরা পালিয়ে যায়।এ ঘটনায় সুতা ব্যবসায়ী সোহেল মল্লিক বাদী হয়ে দ্রুত বিচার আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।


এনায়েতপুর থানার ওসি রাকিবুল হুদা জানিয়েছেন, ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃত কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে কোর্টে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত পিস্তলটি খেলনার।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com