পৃথক দূর্ঘটনায় মৌলভীবাজারে নিহত ৭
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ২২:১০
পৃথক দূর্ঘটনায় মৌলভীবাজারে নিহত ৭
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার জেলায় মঙ্গলবার (২৮ জানুয়ারি) পৃথক দুইটি ঘটনায় সাত জন মারা গেছেন।


এদের মধ্যে আজ সকালে ঘন কুয়াশার কারণে মৌলভীবাজার সদর উপজেলার বাউরভাগ এলাকায় সিএনজি অটোরিক্সা ও পিক আপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো তিন জন।


নিহতরা হচ্ছেন পাবনা জেলার মুজাহিদ (৪৫) এবং মৌলভীবাজার সদর উপজেলার বাউরভাগ এলাকার আলামিন (৩৫)।


পুলিশ সুত্রে জানা যায়, মৌলভীবাজার থেকে শেরপুরগামী একটি মিনি ট্রাকের (পিকআপ ভ্যান) সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। গুরুতর আহত হন চার জন।


এদিকে সকাল সাড়ে ১০টার দিকে মৌলভীবাজার শহরের সাইফুর রহমান সড়কের পিংকি ষ্টোরে লাগা আগুনে দুই পরিবারের শিশুসহ আরো পাঁচ জন।


সকাল সাড়ে ১০টার দিকে শহরের সাইফুর রহমান রোডের পিংকি সু ষ্টোরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এ সময় দোকানের পেছনে বাসায় আটকা পড়েন বেশ কয়েকজন।


মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন জানান, আটকা পড়াদের অনেকেই বেরিয়ে আসলেও ঘটনায় এক শিশুসহ মোট পাঁচ জন মারা গেছেন বলে জানান।পরে পুলিশ এবং ফায়ার সার্ভিস পাঁচ জনের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।


পিংকি ষ্টোরে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতরা হলেন পিংকি সু ষ্টোরের মালিক সুভাষ রায় (৬৫), সুভাষ রায়ের মেয়ে প্রিয়া রায় (১৯), সুভাষ রায়ের ভাইয়ের স্ত্রী দিপ্তী রায় (৪৮)। এবং সুভাষ রায়ের শ্যালকের বউ দিপা রায় (৩৫),দিপা রায়ের মেয়ে বৈশাখী রায় (৩)।


অরপদিকে ঘটনার পর থেকে মৌলভীবাজার শহর জুড়ে বইছে শোক। নিহতদের প্রতি শোক ও শ্রদ্ধা জানাতে বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মৌলভীবাজার শহরের সকল দোকানপাট বন্ধ রাখা হয়।


বিবার্তা/আরিফ/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com