শিরোনাম
রাজশাহীতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ২২:২২
রাজশাহীতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর তানোরে আসাদুজ্জামান (৩২) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে তানোরের কোয়েল উত্তরপাড়া পুকুরপাড়ের বহালরাজা থেকে তার লাশ উদ্ধার করা হয়।


আসাদুজ্জামান উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কোয়েল উত্তরপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে ও পেশায় ডেকোরেটর ব্যবসায়ী।


স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, সোমবার (২৭ জানুয়ারি) ভোর সাড়ে চারটার দিকে কোয়েল উত্তরপাড়ার বহালরাজা নামক স্থানের আমগাছে ঝুলন্ত লাশ স্থানীয়রা দেখতে পেয়ে তানোর থানায় খবর দেয়া হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।


নিহত আসাদুজ্জামানের পিতা নুরুল ইসলাম বলেন, কয়েকদিন আগে মোহনপুর উপজেলার ভীমনগর গ্রামের মেলায় বেশ কিছু মাইক সেট ভাড়া দেয়। কিন্তু কয়েকসেট মাইক ফেরত দেয়নি মেলা কর্তৃপক্ষ। ছেলে প্রায়ই বলতো, আমার মাইক সেট পেলাম না তারা নিয়ে নিলো। রবিবার (২৬ জানুয়ারি) মাইক সেটের জন্য বাড়ি থেকে সকালে বের হয় আসাদুজ্জামান। কিন্তু সন্ধ্যা পেরিয়ে রাত হলেও বাড়ি ফিরেনি সে।


তিনি বলেন, ভোর সাড়ে চারটার দিকে এক প্রতিবেশী আমাকে জানায় ছেলে বহালরাজা পুকুরপাড়ে আম গাছে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। গিয়ে দেখি ছেলে গলায় ফাঁস দিয়ে গাছে ঝুলে রয়েছে। ছেলে কি মাইক সেটের চিন্তায় আত্মহত্যা করলো না কেউ মেরে ঝুলিয়ে রাখলো আমি তা বুঝতেই পারছি না।


তানোর থানার ওসি রাকিবুল হাসান জানান, কোয়েল গ্রামে গলায় ফাঁস দিয়ে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ ঝুলন্ত আছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যবসায় লোকশানের কারণে তিনি আত্মহত্যা করেছেন।


বিবার্তা/অসীম/এসএ/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com