পঞ্চগড়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২০, ১৮:২৪
পঞ্চগড়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ের মোমিনপাড়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে হাসান আলী (২৫) নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন।


জানা গেছে, হাসান আলীকে গুলি করে হত্যা করে সীমান্তের বাংলাদেশি অংশে ফেলে যায় বিএসএফ। এরপর মঙ্গলবার (২১ জানুয়ারি) ভোরে মোমিনপাড়া সীমান্তের মেইন পিলার ৭৫২ এলাকায় হাসানের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর দিলে বিজিবির উপস্থিতিতে পঞ্চগড় থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।


হাসান আলীর বাড়ি পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের খালপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের তবিবর রহমানের ছেলে।


স্থানীয়রা জানিয়েছে, সোমবার দিবাগত রাতে হাসান আলীসহ ৬/৭ জন বাংলাদেশি গরু আনতে মোমিনপাড়া সীমান্তে গেলে ভারতের বেরুবাড়ি বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যদের হাতে ধরা পড়েন হাসান। তবে অন্যরা পালিয়ে আসতে সক্ষম হয়। পরে তাকে গুলি করে হত্যার পর সীমান্ত পোল পাড় করে বাংলাদেশি অংশে ফেলে রেখে যায় বিএসএফ। তবে হাসানের সাথে আর কারা গরু আনতে গিয়েছিল তা জানাতে পারেনি পরিবার।


হাসানের স্ত্রী সাদিয়া জাহান জানান, আমার স্বামী প্রায় নিয়মিতই সীমান্তে গরু আনতে যায়। আমি নিষেধ করি বলে আমাকে না জানিয়েই যায়। সোমবার রাতে সীমান্তে যাওয়ার বিষয়ে কিছু জানতাম না। ভোরের দিকে ওপার থেকে খবর আসে আমার স্বামীকে আটক করে বিএসএফ মারধর করছে। তার কিছুক্ষণ পরেই শুনি আমার স্বামীকে গুলি করে হত্যা করে ফেলে রেখে গেছে বিএসএফ। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com