মৌলভীবাজারে দুই কলেজ ছাত্রী গণধর্ষণের ঘটনায় আটক ৩
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২০, ১৭:২৯
মৌলভীবাজারে দুই কলেজ ছাত্রী গণধর্ষণের ঘটনায় আটক ৩
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারে দুই কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তিন জনকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।


মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামের পেছনে পাহাড়ি এলাকায় গণধর্ষণের এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রেক্ষিতে রাতে তিন জনকে আটক করে পুলিশ।


আটককৃতরা হলো সদর উপজেলার উত্তর জগন্নাথপুর গ্রামের ইসলাম মিয়ার ছেলে মুন্না, সুরুক মিয়ার ছেলে হুমায়ুন আহম্মদ, আদরিছ মিয়ার ছেলে আকাশ মিয়া।


জানা গেছে, ধর্ষণের শিকার হওয়া একজন মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী এবং অন্যজন তার বান্ধবী।


মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে জেলা প্রেসক্লাবের সামনে এসে একটি সিএনজিতে উঠেন দুই শিক্ষার্থী। এর কিছুক্ষণ পরে ৪ জন ধর্ষক সিএনজি অটোরিকশায় উঠে পর্দা টেনে দুই বান্ধবীর হাত বেঁধে ফেলে। পরে তাদের মৌলভীবাজার জেলা স্টেডিয়ামের পেছনে পাহাড়ি এলাকার নির্জনস্থানে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে তাদের পালাক্রমে চারজন মিলে ধর্ষণ করে।


ঘটনাস্থল থেকে তারা বেরিয়ে পুলিশে খবর দিলে পুলিশ তাদের উদ্ধার করে নিয়ে আসে। পরে পুলিশ ২ শিক্ষার্থীকে পরীক্ষার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে তাদের ভর্তি করে।


মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) পরিমল চন্দ্র দেব জানান, ধর্ষণের শিকার হওয়া শিক্ষার্থীদের বাড়ি সদর উপজেলার বাউরভাগ গ্রামে। এ ব্যাপারে থানায় চার জনকে আসামি করে মামলা হয়েছে। এখন পর্যন্ত তিন জন আসামিকে আটক করা হয়েছে। অপর আসামিকে আটক করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/আরিফ/এসএ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com