সাবস্ক্রাইবার ১ লক্ষ হতেই খেলেন ১০০ কাঁচা ডিম!
প্রকাশ : ১৭ নভেম্বর ২০২৩, ১২:২৪
সাবস্ক্রাইবার ১ লক্ষ হতেই খেলেন ১০০ কাঁচা ডিম!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১ লক্ষ ছুঁলে চমকপ্রদ কিছু একটা করবেন বলে আগেই জানিয়েছিলেন। লক্ষ্যপূরণ হতেই কথা রাখলেন পেশায় ইউটিউবার ভিনসে ল্যানোন। একসঙ্গে ১০০টি কাঁচা ডিম খেলেন তিনি। সেই ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে হইচই।


ভিনসের ইউটিউব চ্যানেলে মূলত ফিটনেস সংক্রান্ত বিষয়ের ভিডিয়ো থাকে। ভিনসে নিজেও এক জন ফিটনেস প্রশিক্ষক। জিমে গিয়ে শারীরিক কসরতের খুঁটিনাটি থেকে ফিটনেস সংক্রান্ত নানা পরামর্শ জানা যায় ভিনসের ভিডিয়ো দেখে।


ভিনসের ভিডিও দেখতেন অনেকেই। কিন্তু সাবস্ক্রাইবার সংখ্যা ১ লক্ষে পৌঁছতে তখনও বাকি ছিল অনেকটাই।


মাস খানেক আগের একটি ভিডিওতে তিনি সকলের উদ্দেশে অনুরোধ রেখেছিলেন, তাঁর চ্যানেলটি সাবস্ক্রাইব করতে। তা হলে তিনি এমন একটি ভিডিও বানাবেন, যা এর আগে কখনও তিনি করেননি।


কিছুদিন আগে ভিনসের স্বপ্ন পূরণ হয়েছে। সুতরাং এ বার কথা রাখার পালা। সকলকে চমকে দিয়ে নিজের জিমে দাঁড়িয়ে পর পর ১০০টি কাঁচা ডিম খেলেন তিনি।


বলিষ্ঠ, পেশিবহুল চেহারা তৈরি করতে অনেকেই নিয়মিত কাঁচা ডিম খান। কিন্তু তা খাওয়ারও নিয়ম আছে। নির্দিষ্ট পরিমাপ আছে। তবে ভিনসে যেটা করেছেন, সেটা সত্যিই বিস্মিত হওয়ার মতো। ভিডিওতে দেখা যাচ্ছে, একটার পর একটা ডিম ভাঙছেন আর মুখে পুরছেন তিনি। ভিডিয়ো দেখতে দেখতে অনেকেরই গা গুলিয়ে উঠেছে। মন্তব্য বাক্সে সে কথা লিখেও জানিয়েছেন অনুরাগীরা। অনেকে আবার সত্যি সত্যি বমিও করে ফেলেছেন।


ভিডিও'র শেষে ভিনসের পরামর্শ, এই ভিডিও দেখে অনুকরণ না করাই ভাল। কাঁচা ডিম সকলের সহ্য নাও হতে পারে। হিতে বিপরীত হলে মুশকিল। এই ভিডিও যে শুধুমাত্রেই অন্যদের আনন্দ দেওয়ার জন্য, সে কথা বার বার বলেছেন ভিনসে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com