আইফোন ১৫ কিনতে লক্ষ টাকার খুচরো নিয়ে দোকানে!
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ০৯:৫১
আইফোন ১৫ কিনতে লক্ষ টাকার খুচরো নিয়ে দোকানে!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

পরনে নোংরা জামাকাপড়। গা ভর্তি ময়লা, কালিঝুলি। মাথার চুল এলোমেলো, অবিন্যস্ত। ভিক্ষুকের বেশে এক জনকে আইফোনের দোকানে ঢুকতে দেখে প্রথমে খানিক চমকে গিয়েছিলেন দোকানের কর্মীরা। ওই ব্যক্তি দোকানের কর্মীদের জানান, তিনি আইফোন ১৫ কিনতে এসেছেন। তা শুনে চমকে ওঠেন বিক্রেতারা।


তবে বিস্মিত হওয়ার বাকি ছিল তখনও। একটি থলি থেকে ওই যুবক কয়েক লক্ষ টাকার কয়েন বার করেন। প্রায় এক বস্তা কয়েন নিয়ে গিয়েছিলেন ওই যুবক। সম্প্রতি রাজস্থানের জোধপুরে একটি দোকানের এই ঘটনা রীতিমতো হইচই ফেলে দিয়েছে সমাজমাধ্যমে।


তবে এই ঘটনায় রয়েছে একটি মোড়। ভিখারির বেশে যিনি আইফোন কিনতে এসেছিলেন, তিনি আসলে পেশায় এক জন ইউটিউবার। একটি ইউটিউব চ্যানেল রয়েছে তাঁর। সেখানেই এই ধরনের পরীক্ষামূলক ঘটনা ঘটান।


আইফোন ১৫ বাজারে আসার পর থেকে ইতিমধ্যে অনেকেই তা কিনে ফেলেছেন। পেশায় ইউটিউবার ওই যুবক পরিকল্পনা করেছিলেন, এই ফোন নিয়েই একটি মজাদার ভিডিয়ো বানাবেন।


যেমন ভাবা, তেমনই কাজ। ছদ্মবেশ ধরে তিনি সোজা চলে যান একটি দোকানে। তাঁর বেশভূষা দেখে স্বাভাবিক ভাবেই প্রথমে সকলে অবাক হয়েছিলেন।


খুচরো পয়সার বিনিময়ে আইফোন বিক্রি করতে প্রথমে রাজি হননি বিক্রেতারা। কিন্তু অনেক অনুরোধের পর তাঁরা রাজি হন। রাজি হওয়া মাত্রেই ওই ইউটিউবার নিজের আসল পরিচয় দেন।


ভাইরাল হওয়া ভিডিয়োটি ইতিমধ্যে প্রায় ৩৪ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। মন্তব্য বাক্সে অনেকেই ইউটিউবারের অভিনয়ের প্রশংসা করে লিখেছেন, ‘‘বলিউডে চেষ্টা করতে পারেন। অনেক ভাল কাজ করতে পারবেন।’’


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com