পুলিশের হাত থেকে বাঁচতে ২৪ ঘণ্টা সচল বিদ্যুৎ লাইনে আসামি!
প্রকাশ : ০৮ আগস্ট ২০২৩, ১৯:১৪
পুলিশের হাত থেকে বাঁচতে ২৪ ঘণ্টা সচল বিদ্যুৎ লাইনে আসামি!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

পুলিশ থেকে বাঁচতে সচল বিদ্যুৎ সঞ্চালন লাইনের খুঁটির ওপর চড়ে বসলেন এক আসামি। এভাবে সেখানে তাঁর কেটে যায় প্রায় ২৪টি ঘণ্টা!


ঘটনাটি ঘটেছে ব্রাজিলের দক্ষিণ-পূর্ব রাজ্য মিনা জেরাইসের ইতাবিরা শহরে। গত শুক্রবার বিকেল থেকে শনিবার বিকেল পর্যন্ত চলে ওই কাণ্ড।


পুলিশ বলছে, তারা ইতাবিরায় ৩৮ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করতে তাঁর বাড়িতে অভিযান চালায়। তিনি সশস্ত্র ডাকাতি, চুরিসহ বেশ কয়েকটি অভিযোগে কারাগারে ছিলেন। তিনি শর্ত সাপেক্ষে স্বল্প সময়ের জন্য (প্যারোল) কারামুক্ত হন। কিন্তু এরপর তিনি আর ধরা দিচ্ছিলেন না।


পুলিশের বিবৃতিতে বলা হয়, পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই ব্যক্তি বাসার ছাদে চলে যান। এরপর ছাদ লাগোয়া ৩৩ ফুট উচ্চতার ওই বৈদ্যুতিক খুঁটিতে উঠে যান। এরপরই ঘটে বিপত্তি। তাঁকে আর ওই খুঁটি থেকে বলেকয়ে নামানো যাচ্ছে না। সেখানে তিনি দুই তারের মাঝখানের জায়গায় ঠায় বসে থাকলেন। সেখান থেকে তাঁর নিচে পড়ে যাওয়া, বিদ্যুৎস্পৃষ্ট হওয়া বা লাফ দেওয়ার মতো ঘটনা ঘটার ঝুঁকি ছিল।


ওই ব্যক্তিকে খুঁটি থেকে নিচে নামিয়ে আনা ছাড়াও পুলিশকে আরও জটিলতা পোহাতে হয়েছে। ইতাবিরার পরিষেবা প্রতিষ্ঠান সিমিগের পক্ষ থেকে বলা হয়, ওই ব্যক্তির কারণে এক দিনের বেশি সময় বিদ্যুৎ সঞ্চালন বন্ধ রাখতে হয়েছিল। এতে প্রায় ৩৮০ জন গ্রাহককে বিদ্যুৎহীন সময় কাটাতে হয়েছে।


অবশেষে ওই ব্যক্তি আত্মসমর্পণ করেন। পুলিশ তাঁকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেয়।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com