বিক্রি বাড়াতে কোটি টাকার গাড়ি ধ্বংস
প্রকাশ : ০৫ মার্চ ২০২৩, ১০:০৯
বিক্রি বাড়াতে কোটি টাকার গাড়ি ধ্বংস
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাশিয়ার এক ইউটিউবার। মিখাইল লিতভিন নামে পরিচিত। নিজের এনার্জি ড্রিংক ব্র্যান্ডের প্রচারণা চালাতে কয়েক কোটি টাকা দামের একটি গাড়ি চোখের পলকে ধ্বংস করেছেন।


তার এনার্জি ড্রিংকের ব্র্যান্ডের নাম ‘লিট এনার্জি’। গাড়ি ধ্বংসের ওই ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা গেছে, তুষারে ঢাকা মাটির ওপর রয়েছে একটি গাড়ি। সেটির ঠিক ওপর ক্রেন দিয়ে ঝুলিয়ে রাখা ছিল লিট এনার্জি ড্রিংকভর্তি একটি বিশাল জার। হঠাৎ গাড়ির ওপর জারটি ফেলা হয়। ফলে মুহূর্তেই চুরমার হয়ে যায় গাড়িটি।


ভিডিওতে দেখা যাওয়া গাড়িটি ইতালিয়ান ল্যাম্বরগিনি কোম্পানির ‘ইউরুস’ মডেলের। প্রতিবেশী দেশ ভারতের বাজারে সেটির দাম ৩ কোটি ১৫ লাখ রুপির আশপাশে, যা বাংলাদেশের হিসাবে ৪ কোটি টাকার বেশি।


ভিডিওর শিরোনামে মিখাইল লিতভিন লিখেছেন, ‘ল্যাম্বরগিনি ইউরুস ভালোই ছিল।’


ইউটিউবে মিখাইল লিতভিনের ওই ভিডিও এখন পর্যন্ত দেখা হয়েছে প্রায় এক কোটিবার। আর এত দামি একটি গাড়ি ধ্বংস করা নিয়ে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। যেমন একজন সমালোচনা করে লিখেছেন, ‘চোখের সামনে যা ঘটছে, তা নিয়েই মানুষ আনন্দিত হয়ে পড়ছে। এমন একটি সময়ে বসবাস করাটা দুঃখজনক। মানুষকে যেখানে ধ্বংসস্তূপের নিচ থেকে উদ্ধার করার চেষ্টা চলছে, পুরো বিশ্ব সাহায্য করতে এগিয়ে এসেছে, আর রাশিয়ায় যেন সবকিছু স্বাভাবিক।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com