বাংলাদেশ-অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটারদের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ১৭:২৯
বাংলাদেশ-অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটারদের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার নারী ক্রিকেট দলের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রী দু'দলের ক্যাপটেনদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


৩ এপ্রিল, মঙ্গলবার দুপুরে দুই দলের ক্রিকেটার, বিসিবি সভাপতি ও বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন ও বিসিবির উইমেন্স ক্রিকেট উইং চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে অংশ নেন।


এ সময় প্রধানমন্ত্রী দুই দলের ক্রিকেটারদের সঙ্গেই কথা বলেন, ছবি তোলেন দুই দলের সদস্যদের সঙ্গেই।


প্রধানমন্ত্রী বাংলাদেশের নারী ক্রিকেটারদের অস্ট্রেলিয়ায় প্রশিক্ষণের জন্য পাঠাতে চান, বিষয়টি নিশ্চিত করেছেন নারী বিভাগের চেয়ারম্যান শফিউল আলম নাদেল।


এ সময় তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী ক্রিকেটারদের উৎসাহিত করেছেন। আর হেসে হেসে বলেছেন তোমাদের অস্ট্রেলিয়ায় পাঠাব, ওখানে গিয়ে ট্রেনিং করবা। ওখানে গিয়ে অনুশীলনের কথা বলেছেন তিনি।’


প্রধানমন্ত্রীর তরফ থেকে ক্রিকেটাররা উপহার পান। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ করে বাংলাদেশ ক্যাপ্টেন নিগার সুলতানা জ্যোতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


যদিও বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে সিরিজটা ভালো যায়নি স্বাগতিকদের। তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টিতেও এরই মধ্যে সিরিজ খুইয়েছে নিগার সুলতানা জ্যোতির দল। ৪ এপ্রিল তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে দুই দল মুখোমুখি হবে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com