বাংলাদেশ-ফিলিস্তিন ম্যাচ দেখলে অর্থ পাবে ফিলিস্তিন
প্রকাশ : ২০ মার্চ ২০২৪, ২২:৪২
বাংলাদেশ-ফিলিস্তিন ম্যাচ দেখলে অর্থ পাবে ফিলিস্তিন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মুক্তিযুদ্ধের সময় থেকেই বাংলাদেশ ও ফিলিস্তিনের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্ক ঘনিষ্ঠ এবং আন্তরিকতা সুস্পষ্টভাবে প্রমাণিত। বাংলাদেশ সবসময় স্বাধীন ও সার্বভৌম ফিলিস্তিন রাষ্ট্র সমর্থনের পাশাপাশি ইসরায়েলের অবৈধভাবে ফিলিস্তিন ভূখণ্ড দখলের অবসান দাবি করে আসছে। বন্ধুপ্রতিম দুই রাষ্ট্র এবার ফুটবল মাঠে মুখোমুখি লড়াইয়ের অপেক্ষায়।


এ মাসে ফিলিস্তিনের বিপক্ষে দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। এই দুটি ম্যাচই সরাসরি দেখাবে টি-স্পোর্টস। তাদের অ্যাপের মাধ্যমেও সরাসরি দেখা যাবে। সেক্ষেত্রে সাবস্ক্রিপশন করতে হবে। আর এই দুই ম্যাচ থেকে যে অর্থ আয় করবে 'টি-স্পোর্টস' অ্যাপ তা যাবে ফিলিস্তিনের নিপীড়িত মানুষের কাছে।


টি স্পোর্টস তাদের ফেসবুক পেজে এক পোস্টে লিখেছে, 'বাংলাদেশ-ফিলিস্তিন বিশ্বকাপ বাছাইয়ের ২ ম্যাচে টি স্পোর্টস অ্যাপ থেকে উপার্জিত সমুদয় অর্থ যাবে ফিলিস্তিনের নিপীড়িত মানুষের কাছে।'


২০২৬ বিশ্বকাপ ও ২০২৭ এশিয়ান কাপের বাছাইয়ে বৃহস্পতিবার (২১ মার্চ) ফিলিস্তিনের মুখোমুখি হবে বাংলাদেশ। কুয়েতের জাবেদ আল-আহমাদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টায়।


এই ম্যাচ খেলতে ইতোমধ্যেই কুয়েতে পৌঁছেছে বাংলাদেশ দল। মধ্য প্রাচ্যের কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে কুয়েত যাওয়ার আগে সৌদি আরবে ১৫ দিন ট্রেনিং ক্যাম্প করেছে বাংলাদেশ দল। তারপরও এই ম্যাচে বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে বাংলাদেশের জন্য। ফিফা র‍্যাংকিংয়ে দুই দলের মধ্যের ব্যবধান ৮৬ ধাপ।


তবে চলমান বাছাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭-০ গোলে হেরে দ্বিতীয় রাউন্ড শুরু করা বাংলাদেশ দ্বিতীয় ম্যাচে লেবাননের বিপক্ষে করেছিল ১-১ ড্র। লেবাননের বিপক্ষে গোল শূন্য ড্রয়ের পর অস্ট্রেলিয়ার কাছে ১-০ গোলে হেরেছিল ফিলিস্তিন। তাই দুই দলই প্রথম জয়ের খোঁজ করছে।


এই ম্যাচের পর ফিরতি লেগের ম্যাচ খেলতে ঢাকায় আসবে ফিলিস্তিন। ঘরের মাঠে ২৬ মার্চ ফিলিস্তিনিদের মুখোমুখি হবে বাংলাদেশ দল।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com