‘ফাঁস হওয়া ফোনালাপ’ নিয়ে মুখ খুললেন তামিম
প্রকাশ : ২০ মার্চ ২০২৪, ২০:১৩
‘ফাঁস হওয়া ফোনালাপ’ নিয়ে মুখ খুললেন তামিম
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি বাংলাদেশের জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের ফোনালাপ ফাঁস হয়ে যায়। সেই রেকর্ডে তামিম জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের আলাদা দল গড়া নিয়ে হতাশ হন; যা নিয়ে ব্যাপক হইচই পড়ে দেশের ক্রিকেটাঙ্গনে।


অবশেষে বুধবার (২০ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে ফেসবুক লাইভে এসে সব কিছু খোলাসা করেলেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল।


মূলত একটি আর্থিক প্রতিষ্ঠানের প্রচারকে কেন্দ্র করেই মিরাজের সঙ্গে তামিমের ফোনালাপ ফাঁসের ঘটনার নাটক সাজানো হয়। এসময় তার সঙ্গে আরও যুক্ত ছিলেন মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ এবং সর্বশেষে যুক্ত হন মাহমুদউল্লাহ রিয়াদ।


লাইভে তামিম জানান, আসলে মুশফিকের সঙ্গে আমার দীর্ঘদিনের সুসম্পর্ক রয়েছে। আমাদের ফোন কল ফাঁস হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে সমালোচনা হচ্ছে, এখানে আমাদের তেমন কোনো হাত নেই। ঈদ উপলক্ষ্যে আর্থিক প্রতিষ্ঠানটির একটি ক্যাম্পেইন শুরু হয়েছে। যেখানে ২৪ জন গ্রাহককে জমি উপহার দেয়া হবে। সেই ক্যাম্পেইনে জয়ের জন্য দুইজন বা তিনজন করে দল গঠন করে লেনদেন করতে হবে। যেই দলেই মুশফিককে রেখেছিলেন তামিম। তবে মুশফিক বের হয়ে গেছেন।


মূলত এ ঘটনাকে কেন্দ্র করেই তাদের ফোনালাপ। যা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরই শুরু হয় নানা বিতর্ক। অনেক ভক্তরাই ভেবে নেন, হয়তো বিপিএলে তামিমের দল ছেড়ে অন্য দল গঠন করছেন মুশফিক। কিন্তু পুরো বিষয়টিই ছিল নগদের প্রচার। যা একদিন পরই খোলাসা করলেন এই ক্রিকেটাররা।


নগদের কর্মকর্তা তানভির এ মিশুক জানান, নগদ সব সময় চমক নিয়ে আসে। গত বছর বিএমডব্লিউ দেওয়া হয়েছে। এবার ২৪ জন মানুষ ঢাকায় জমি পাবেন। নগদের গ্রাহকদের জন্য ২০ কোটি টাকার গিফটও থাকছে।


এখানে এক, দুই এবং তিন-তিনটা ডিজিট রাখা হয়েছে। এক- হচ্ছে নগদে লেনদেন করতে হবে। দুই হচ্ছে- নগদে লেনদেন করার পর একটা গ্রুপ খুলতে হবে, গ্রুপটা তিনজনের হবে। আর তিন হচ্ছে এই তিনজন মানুষ সারা মাসব্যাপী অ্যাক্টিভ থাকতে হবে।


তিনি আরো জানান, এই এক, দুই এবং তিন ডিজিটে সচল থেকে বাংলাদেশের যে কেনো মানুষ নগদ থেকে পুরস্কার হিসেবে জমি বুঝে নিতে পারেন।


তামিম ইকবালের এই লাইভে অংশ নেন জাতীয় দলের তিন তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও মেহেদি হাসান মিরাজ। আর নগদ থেকে ছিলেন তানভির এ মিশুক।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com