প্রতিপক্ষ জানে না কীভাবে আমাকে আটকাতে হয়: ভিনিসিয়াস
প্রকাশ : ১২ মার্চ ২০২৪, ২১:৫১
প্রতিপক্ষ জানে না কীভাবে আমাকে আটকাতে হয়: ভিনিসিয়াস
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত রবিবার দিবাগত রাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে লা লিগার ম্যাচে সেল্টা ভিগোকে বড় ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। আর এতে করে লা লিগা শিরোপার দৌঁড়ে আরও এক ধাপ এগিয়েছে তারা। তবে এ জয়ে রিয়ালের অন্যতম নায়ক ভিনিসিয়ুস জুনিয়র। কারণ দলের হয়ে প্রধমার্ধেই গোল করে দলকে এগিয়ে নিয়েছিলেন এ ব্রাজিলিয়ান উইঙ্গার।


শুধু সেই ম্যাচেই নয়, চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন ব্রাজিলিয়ান উইঙ্গার ভিনিসিয়াস জুনিয়র। ২৭ ম্যাচ খেলে করেছেন ১৬ গোল, সঙ্গে আছে ৮ গোলে অ্যাসিস্ট। ছন্দে থাকা এই ব্রাজিলিয়ানকে রিয়াল কোচ কার্লো আনচেলত্তিও খেলাচ্ছেন বিভিন্ন পজিশনে। মাঠে বিভিন্ন পজিশনে খেলতে হলেও মোটেই বিরক্ত নন ভিনি। বরং এ প্রক্রিয়ায় খেলে তিনি আরও ‘অপ্রতিরোধ্য’ হয়ে উঠেছেন বলেও মন্তব্য করেছেন নিজেই।


মাঠে বিভিন্ন জায়গায় খেলানোয় কোন সমস্যা হচ্ছে না ভিনির বরং তিনি প্রক্রিয়ায় খেলে আরও ‘অপ্রতিরোধ্য’ হয়ে উঠেছেন। নিজেকে নিয়ে এমনটিই মন্তব্য করেছেন ভিনিসিয়াস জুনিয়র।


ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে দলকে সেরা উপায়ে সহায়তা করতে চান জানিয়ে ভিনিসিয়ুস বলেন, আমি যা চাই, তা হলো সম্ভাব্য সেরা উপায়ে দলকে সাহায্য করতে। এমনকি নিজের খেলার ধরন বদলাতেও আমার সমস্যা নেই। তাই যখন আমি উইঙ্গার হিসেবে খেলি না, তখন মাঝে কিংবা প্লেমেকার হিসেবে খেলি। এ প্রক্রিয়াতেই অপ্রতিরোধ্য এবং প্রতিপক্ষ খেলোয়াড়েরা জানে না, আমাকে কীভাবে আটকাতে হয়।


বিভিন্ন পজিশনে খেলে খুশি কি না, জানতে চাইলে ভিনিসিয়ুস বলেছেন, আমি খুবই খুশি। নিজের সেরাটা দিয়ে চেষ্টা করছি। মৌসুমের এমন সময়ে ছন্দে থাকতে পেরে আনন্দিত। এখন মৌসুমের সেরা ম্যাচগুলো সামনে আসছে। আমি এভাবেই চালিয়ে যেতে চাই। আশা করছি, কোনো চোট ছাড়াই চালিয়ে যেতে পারব; এটা চলতি মৌসুমে আমাকে খুব ভুগিয়েছে।


সমর্থকদের জন্য সবকিছু জিততে চান জানিয়ে ভিনি এরপর যোগ করেন, এই স্টেডিয়াম এবং এর সমর্থকেরাই পার্থক্য গড়ে দেয়। প্রতিটি ম্যাচে আমাদের ভালো করতে হবে। নিজেদের কাছেই আমাদের চাহিদা অনেক। শুরু থেকে আমাদের মানসিকতা একই রকম, প্রতিটি ম্যাচ জয়ের জন্য খেলা। এই সমর্থকদের সবকিছু প্রাপ্য।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com