ক্রিকেটারদের ফিটনেস প্রশিক্ষণ দেবে সেনাবাহিনী: পিসিবি প্রধান
প্রকাশ : ০৬ মার্চ ২০২৪, ১৪:১৮
ক্রিকেটারদের ফিটনেস প্রশিক্ষণ দেবে সেনাবাহিনী: পিসিবি প্রধান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানি ক্রিকেটারদের ফিটনেস ঠিক করতে সেনাবাহিনী প্রশিক্ষণ দেবে বলে ঘোষণা দিয়েছেন পিসিবি প্রধান মহসিন নাকভী।


ইসলামাবাদের একটি হোটেলে এই ঘোষণা দিয়েছেন পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভী। মার্চের শেষ সপ্তাহ থেকে শুরু হবে এই প্রশিক্ষণ পর্ব।


আগামী ২৫ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত কুকুল সেনাবাহিনী ক্যাম্পে প্রশিক্ষণ নেবেন বাবর-রিজওয়ানরা। বিশ্বকাপের কথা মাথায় রেখে এই প্রশিক্ষণের আয়োজন করেছে পিসিবি।


নাকভি বলেন, ‘আমি যখন লাহোরে খেলা দেখছিলাম, আমার মনে হয় না তোমাদের মধ্যে (পাকিস্তানি ক্রিকেটার) কেউ গ্যালারিতে ছক্কা মেরেছো। যখনই এরকম কোনো ছক্কা মারা হয়েছে, আমার মনে হয়েছে বিদেশি কোনো খেলোয়াড় মেরেছে। আমি বোর্ডকে বলছিলাম, খেলোয়াড়দের ফিটনেস বাড়ানোর জন্য একটা পরিকল্পনা করতে। তোমাদের সবাইকে যথাযথভাবে চেষ্টা করতে হবে।’


এর আগে ২০১৬ সালে মিসবাহ উল হক অধিনায়ক থাকাকালীন একবার কুকুলে সেনাবাহিনীর সঙ্গে প্রশিক্ষণ নিয়েছিলেন পাকিস্তানের ক্রিকেটাররা। সেবার ইংল্যান্ডে গিয়ে তাদের বিপক্ষে ২-২ এ টেস্ট সিরিজ ড্র করেছিল দলটি।


এসময় আরও একবার পাকিস্তানকে প্রথমে প্রাধান্য দেওয়ার আহ্বান জানান পিসিবি প্রধান। জাতীয় দলে থাকা খেলোয়াড়দের উদ্দেশ্য নাকভি বলেন, ‘আমি তোমাদের শতভাগ সমর্থন দেবো। কিন্তু তোমাদের বলব, পাকিস্তানকে সবার আগে প্রাধান্য দিতে এবং টি-টোয়েন্টি লিগকে পরে প্রাধান্য দিতে। যখন দেশের আগে টাকা প্রাধান্য পায়, এটা আসলেই দুর্ভাগ্যজনক। আর তোমরা যদি তাইই করো, তবে আমাদের মাঝে সমস্যা সৃষ্টি হতে পারে।’


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com