টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের জাতীয় দলে যোগ দিচ্ছেন কাইরন পোলার্ড
প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩, ২০:৩৯
টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের জাতীয় দলে যোগ দিচ্ছেন কাইরন পোলার্ড
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আগামী বছর ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই আসরের জন্য কাইরন পোলার্ডকে সহকারী কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এ খবর নিশ্চিত করেছে ব্রিটিশ সংবাদ মাধ্যম বিসিবি।


ভারত বিশ্বকাপের ব্যর্থতার দায় নিজের কাঁধে নিয়েছিলেন ইসিবির ব্যবস্থাপনা পরিচালক রব কি। তার মতে, স্থানীয় কন্ডিশনে অভিজ্ঞ কাউকে কোচিং প্যানেলে না রাখার কারণেই ভুগতে হয়েছে থ্রি লায়ন্সদের। বিশ্বকাপের পরেও অবশ্য জশ বাটলারদের ভাগ্য বদল হয়নি। ওয়েস্ট ইন্ডিজ সফরেও সুবিধা করতে পারেনি তারা।


আগামী বছর এই ওয়েস্ট ইন্ডিজেই হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই রব কি চাইছেন না ভারত বিশ্বকাপের পুনরাবৃত্তি ঘটাতে। যার ফলাফল হিসেবে এবার ওয়েস্ট ইন্ডিজের সাবেক ক্রিকেটার পোলার্ডকে সহকারী কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ইংল্যান্ড।


এর আগে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত ২০২২ বিশ্বকাপে তাদের কনসালট্যান্ট কোচ ছিলেন মাইক হাসি। যার পুরস্কার হাতেনাতে পেয়েছিল ইংলিশরা। এবার সেই দায়িত্ব নিলেন পোলার্ড।


এদিকে গতকাল এক প্রতিবেদনে টেলিগ্রাফ জানিয়েছিল, সদ্য শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ইংল্যান্ডের টিম হোটেলে পোলার্ডকে দেখা গেছে। এবার বিবিসি নিশ্চিত করল, পোর্লাডকে টি-টোয়েন্টি বিশ্বকাপেও দেখা যাবে ইংলিশদের ড্রেসিংরুমে।


আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ফ্র্যাঞ্চাইজ লিগে খেলেন পোলার্ড। যদিও আইপিলের মতো লিগ থেকে অবসর নিয়েছেন। ২০২৩ সালেই অবসর নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচ হিসেবে কাজ শুরু করেছেন তিনি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com