এমবাপের জোড়া গোল, শীর্ষস্থানে পিএসজি
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ১৪:১৯
এমবাপের জোড়া গোল, শীর্ষস্থানে পিএসজি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জোড়া গোল করলেন পিএসজির ফরাসী তারকা কিলিয়ান এমবাপে। তার এই জোড়া গোলে ফ্রেঞ্চ লিগ ওয়ানে মেটজকে ৩-১ ব্যবধানে হারিয়ে শীর্ষস্থানে নিজেদের অবস্থান আরও নিরঙ্কুশ করলো পিএসজি।


এই জয়ে দ্বিতীয় স্থানে থাকা নিসের সঙ্গে ৫ পয়েন্টের ব্যবধান তৈরি করে নিলো প্যারিসের ক্লাবটি। ১৭ ম্যাচ শেষে পিএসজির পয়েন্ট ৪০। সমান সংখ্যক ম্যাচে নিচের পয়েন্ট ৩৫।


নিজেদের মাঠে ম্যাচের প্রথমার্ধে পিএসজি প্রতিপক্ষ মেটজের জালই খুঁজে পায়নি। তবে দ্বিতীয়ার্ধের শুরুতে ভিতিনহার গোলে প্রথম এগিয়ে যায় পিএসজি। এরপর ৬০তম মিনিটে কিলিয়ান এমবাপে করেন দলের দ্বিতীয় এবং নিজের প্রথম গোল। এ গোল দিয়ে নিজের ২৫তম জন্মদিন উদযাপন করেন তিনি।


৭২তম মিনিটে মেটজের হয়ে একটি গোল পরিশোধ করেন ম্যাথিউ উদল। কিন্তু ৮৩তম মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের হয়ে তৃতীয় গোল করেন এমবাপে।


ম্যাচের একেবারে শেষ দিকে (ইনজুরি সময়ে, ৯০+২ মিনিটে) মাঠে নামেন কিলিয়ান এমবাপের ১৬ বছর বয়সী ছোটভাই ইথান এমবাপে। এ নিয়ে সিনিয়র দলে অভিষেক হলো কিলিয়ান এমবাপের ছোট ভাইয়ের।


ইথান এমবাপে মূলত খেলেন বাম পায়ের মিডফিল্ডে। তিনি যখন মাঠে নামেন, দুই ভাই একে অপরকে অভিনন্দন জানান। এ সময় গ্যালারিতে উপস্থিত ছিলেন তাদের গর্বিত বাবা-মা।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com