এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরলেন যুবারা
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩, ১৭:৪৭
এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরলেন যুবারা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুব এশিয়া কাপের ১০ম আসরে রবিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনালে আরব আমিরাতকে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।


১৮ ডিসেম্বর, সোমবার বিকেল পৌনে পাঁচটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন জুনিয়র টাইগাররা। তাদের সঙ্গে এসেছে পুরো কোচিং প্যানেলও।


এক বিবৃতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিসি) আগেই জানায়, ক্রিকেটারদের সঙ্গে দেশে ফিরবেন বাংলাদেশ যুব দলের পুরো কোচিং প্যানেলও।
বিমানবন্দরে পা রাখার পর বিশ্বকাপজয়ী দলের সদস্যদের সরাসরি নিয়ে যাওয়া হবে মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামে অবস্থিত বিসিবির জাতীয় ক্রিকেট একাডেমিতে। সেখানে সন্ধ্যা সাড়ে ৬টায় এশিয়া কাপজয়ী দলের সদস্যদের নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হবে।


এদিকে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে ডিনার করারও আমন্ত্রণ পেয়েছে যুব চ্যাম্পিয়নরা। আগামীকাল (মঙ্গলবার) রাতে তারা সেই আমন্ত্রণে যোগ দেবেন। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।


এর আগে এশিয়া কাপের ফাইনালে গতকাল আগে ব্যাট করে বাংলাদেশ ২৮২ রানের বড় লক্ষ্য দেয় সংযুক্ত আরব আমিরাতকে। সর্বোচ্চ রানসংগ্রাহক ও টুর্নামেন্টসেরা হওয়া আশিকুর রহমান শিবলী এদিনও বড় সংগ্রহের পথে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। জবাবে স্বাগতিকরা মাত্র ৮৭ রানে অলআউট হয়ে যায়। ফলে যুব টাইগাররা প্রথম এশিয়া কাপ শিরোপার আনন্দে মাতে ১৯৫ রানের বড় ব্যবধানে জয় লাভ করে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com