ম্যানইউ-লিভারপুলের গোলশূন্য ড্র
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩, ১৪:৫০
ম্যানইউ-লিভারপুলের গোলশূন্য ড্র
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে এর আগে সবশেষ চার ম্যাচেই জিতেছিল লিভারপুল। কিন্তু পঞ্চম ম্যাচে এসেই আটকে গেল জার্গেন ক্লপের শিষ্যরা। আক্রমণের ঝড় তুলেও ভেদ করতে পারলো না ম্যানইউ দূর্গ। গোলশূন্য ড্রতে শেষ হয়েছে প্রিমিয়ার লিগের ম্যাচটি। পয়েন্ট টেবিলের শীর্ষে ফেরার সুযোগও হাতছাড়া করলো লিভারপুল।
রবিবার (১৭ ডিসেম্বর) দিবাগত রাতে ঘরের মাঠ অ্যানফিল্ডে ম্যাচের শুরুতেই আক্রমণের ঝড় তোলে লিভারপুল। ষোড়শ মিনিটে প্রথম সুযোগ পায় তারা। তবে ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের ক্রস বক্সের মুখে পেয়েও সুযোগ হাতছাড়া করেন দারউইন নুনেজ।


২৮তম মিনিটে আরেকবার লিভারপুলকে হতাশ করেন আন্দ্রে ওনানা। অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের কর্নারে জোরাল হেড করেন ভার্জিল ফন ডাউক। কোনোমতে বল ক্রসবারের ওপর দিয়ে বাইরে পাঠান ম্যানইউ গোলরক্ষক। তাতে প্রথমার্ধ গোল শূন্য সমতায় শেষ হয়।


দ্বিতীয়ার্ধের ৬৬ তম মিনিটে প্রতি-আক্রমণ শাণায় ইউনাইটেড। তবে গাসমুস হয়লুনকে হতাশ করেন আলিসন বেকার। তিন মিনিট পর পাল্টা আক্রমণে এগিয়ে যেতে পারতো লিভারপুল। কিন্তু সালাহর জোরাল কোনাকুনি শট ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ফেরান ওনানা।


গোল মিসের একের পর এক মহড়ায় আর কেউ এগিয়ে যেতে পারেনি। তবে শেষের দিকে লিভারপুলের সামনে সুযোগ ছিল এগিয়ে যাওয়ার। কিন্তু ১০ জনের ইউনাইটেডের বিপক্ষেও কোনো প্রভাব ফেলতে পারেনি তারা।


এই ড্রতে ১৭ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে অবস্থান করেছে লিভারপুল। ৩৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আর্সেনাল। ৩৮ পয়েন্ট নিয়ে তিনে অ্যাস্টন ভিলা। ১৭ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে প্রতিযোগিতার রেকর্ড চ্যাম্পিয়ন ম্যানইউ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com