এক ঘণ্টায় শেষ মেসির ইন্টার মিয়ামি ম্যাচের টিকিট
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৪:৪২
এক ঘণ্টায় শেষ মেসির ইন্টার মিয়ামি ম্যাচের টিকিট
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

লিওনেল মেসি যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছিলেন মৌসুমের মাঝপথে। অবশ্য এরপরও দলটিকে অসাধারণ সাফল্য এনে দিয়েছেন তিনি। এবার আর্জেন্টাইন মহাতারকা মিয়ামির হয়ে শুরু করতে চলেছেন নতুন একটি মৌসুম।


এদিকে নতুন মৌসুম শুরুর আগে কন্ডিশনিং ক্যাম্প করবে মিয়ামি। এবারই প্রথম আন্তর্জাতিক সফরেও নামছে ক্লাবটি। তাই মৌসুম শুরুর আগে মেসিরা আসবেন এশিয়ায়, হংকংয়ের বিপক্ষে খেলবেন একটি প্রীতি ম্যাচ। হংকং একাদশ নামে এই দলের বিপক্ষে ম্যাচটি হওয়ার কথা আগামী ফেব্রুয়রির ৪ তারিখ।


ইতোমধ্যে এই ম্যাচের জন্য টিকিট বিক্রিও শুরু হয়েছে। তবে স্বাভাবিক ভাবে যা হয় এবারও হয়েছে তাই। টিকিট ছাড়ার এক ঘন্টার মধ্যেই শেষ হয়ে গেছে। বেশি দাম দিয়ে হলেও এই ম্যাচের টিকিটের জন্য নিজেদের প্রচন্ড আগ্রহের কথা জানিয়েছে দেশটির ফুটবল সমর্থকরা।


হংকংয়ের বিপক্ষে মেসিদের সেই ম্যাচের একটি টিকিটের দাম প্রায় ১১৩ ডলার যার বাংলাদেশী মুদ্রায় ১২ হাজার টাকার সমান। হংকং স্টেডিয়ামে ম্যাচটি দেখতে পারবেন ৪০ হাজার দর্শক। তবে ইতিমধ্যেই ধারণক্ষমতার সমান টিকিট বিক্রি হয়ে গেছে বলে জানা গেছে।


এদিকে হংকংয়ের বিপক্ষে মাঠে নামার আগে আরও একবার ক্রিস্টিয়ানো রোনালদো-মেসি দ্বৈরথ দেখার সুযোগ পাবে ফুটবল সমর্থকরা। ১ ফেব্রুয়ারী মেসি-রোনালদো মাঠে নামবেন নিজ নিজ ক্লাবের হয়ে রিয়াদ সিজন কাপের একটি ম্যাচে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com