ভবিষ্যৎ ঠিক করতে পাপনের বাসভবনে বৈঠকে তামিম
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২৩, ১৩:৩৯
ভবিষ্যৎ ঠিক করতে পাপনের বাসভবনে বৈঠকে তামিম
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে দ্বন্দ্বের কারণে ওয়ানডে বিশ্বকাপে খেলেননি জাতীয় দলের সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এরপর থেকে মাঠের বাইরেই আছেন বাঁহাতি এই ব্যাটসম্যান। তবে জাতীয় দলের হয়ে নিজের ভবিষ্যৎ ঠিক করতে আজ নাজমুল হাসান পাপনের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন তিনি।


সোমবার (২৭ নভেম্বর) নাজমুল হাসান পাপনের গুলশানের বাসভবনে গেছেন তামিম ইকবাল। এর আগে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার বিষয়টি জানিয়েছিলেন তিনি।


চলতি বছর বাংলাদেশের হয়ে মাঠের ক্রিকেটে তেমন একটা দেখা যায়নি তামিম ইকবালকে। তবে মাঠে না থেকেই সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন এই ক্রিকেটার। অবসর কান্ড, বিশ্বকাপ দল থেকে অপ্রত্যাশিতভাবে বাদ পড়ায় তিনি ছিলেন গণমাধ্যমের কেন্দ্রবিন্দুতে।


চলতি বছরের জুলাইয়ে হুট করেই অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন তামিম। প্রধানমন্ত্রীর অনুরোধে সেই সিদ্ধান্ত থেকে সরে আসলেও ওয়ানডে বিশ্বকাপে খেলা হয়নি এই ক্রিকেটারের। সেসব ঘটনার অনেকদিন পেরোনোর পর আবারও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ এবং তারপরেই পাপনে সঙ্গে সাক্ষাৎ নিয়ে ভক্তদের মনে বেশকিছু প্রশ্নের উদ্রেক ঘটেছে। তবে কী কারণে তামিম এভাবে সাক্ষাৎ করছেন, সেটি এখনও পরিষ্কার করেননি। ধারণা করা হচ্ছে, বড় ধরনের কোনো সিদ্ধান্ত জানাতে পারেন টাইগার ওপেনার।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com