রোনালদোর গোলে আল-নাসরের বড় জয়
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৫
রোনালদোর গোলে আল-নাসরের বড় জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোকে আগের মৌসুমটা কোনো শিরোপা ছাড়াই পার করতে হয়েছিল। ব্যক্তিগতভাবেও তিনি আশানুরূপ পারফর্ম করতে পারেননি। তবে চলতি মৌসুমের শুরু থেকে ফর্মের তুঙ্গে সিআরসেভেন। মাঝে আন্তর্জাতিক ব্যস্ততা ছিল, সেখান থেকে ফিরেই আল-নাসরের জার্সিতে তিনি গোলের জন্য হন্য হয়ে ছিলেন। অবশেষে তার গোলের পর আল-নাসর ৩–১ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে।


শনিবার ১৬ সেপ্টেম্বর, সৌদি প্রো লিগের ম্যাচে আল-রাইদের মুখোমুখি হয় নাসর। দলের প্রধান তারকা গোল পেলেও বেশ আলোচিত হচ্ছে অ্যান্ডারসন তালিসকার করা গোলটি। তখনও অবশ্য গোল পাননি রোনালদো।


ফলে প্রতিটি শট আর ফ্রি-কিক মিসে হতাশায় মুষড়ে পড়েছেন, রেফারির বাঁশিতেও তিনি বিরক্তি প্রকাশ করেছেন। পরে অবশ্য সিআরসেভেনের পা থেকে আসে দলের তৃতীয় গোলটি, আরেক গোল করেন বায়ার্ন মিউনিখ ছেড়ে আসা সেনেগালিজ তারকা ফরোয়ার্ড সাদিও মানে।


ম্যাচের ৪৫ মিনিটে আল নাসর প্রথম গোল পায়। ডি বক্সের ভেতর থেকে নেওয়া জোরালো শটে বল জালে জড়ান সেনেগাল তারকা। এর দুই মিনিট পর মানেকে বক্সের বাইরে ফেলে দিয়ে লাল কার্ড দেখেন আল-রাইদের বান্দের হোয়াইশি। ফলে ১০ জনের দল নিয়েই বাকি সামলাতে হয় ক্লাবটিকে। যার সুবিধাও নিয়েছেন আল-নাসর।


ম্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ে তাদের। ৪৯ মিনিটে ডি-বক্সের বেশ বাইরে ফাঁকায় বল পেয়ে জোরালো শটে বল জালে পাঠান তালিসকা। তবে একের পর এক শট আর ফ্রি-কিকে হতাশ হওয়া রোনালদো গোল পান ৭৮ মিনিটে, বক্সের ভেতর থেকে এবারও বাঁ-পায়ের শটে গোল করলেন। এটি এবারের লিগে তার সপ্তম গোল। ক্যারিয়ারের ৮৫১তম।


পেনাল্টি থেকে আল-রাইদের হয়ে এক গোল শোধ দেন মোহাম্মদ ফুজাইর। এরপর ম্যাচের যোগ করা সময়ে আরও একবার বল জালে পাঠিয়েছিলেন রোনালদো। তবে অফসাইডে বাতিল হয়ে যায় সেটি। শেষ পর্যন্ত রাইদের বিপক্ষে ৩–১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে নাসর। এটি লিগে আল নাসরের ৬ ম্যাচে চতুর্থ জয়। ১২ পয়েন্ট নিয়ে টেবিলে তাদের অবস্থান ৬ নম্বরে।


এরপর এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ইরানিয়ান ক্লাবের বিপক্ষে খেলতে তেহরানে উড়াল দেবেন রোনালদোরা। তারপরই পরবর্তী সপ্তাহে সৌদি লিগের বড় ম্যাচে আল-নাসরের প্রতিপক্ষ রিয়াদ মাহরেজ ও রবার্তো ফিরমিনোর আল-আহলি।


বিবার্তা/রিয়াদ/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com