সৌদি প্রো লিগে যাচ্ছেন নেইমার
প্রকাশ : ২৫ জুন ২০২৩, ১৫:৩০
সৌদি প্রো লিগে যাচ্ছেন নেইমার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই পিএসজি ত্যাগের ঘোষণা দিয়েছিলেন লিওনেল মেসি। এবার ব্রাজিল তারকা নেইমার জুনিয়রও ছাড়তে চাইছেন ফরাসি ক্লাবটি। যেখানে কাতার ও সৌদি আরবের বরাত দিয়ে মার্কিন ম্যাগাজিন ফোর্বস জানিয়েছে, নেইমার আল-হিলালে যোগ দিতে যাচ্ছেন।


খবরটি জানাতে গিয়ে সৌদি আরবের এক জনপ্রিয় সাংবাদিক রহস্য রাখারই চেষ্টা করেছেন। তিনি জানিয়েছেন, সৌদি প্রো লিগের ক্লাব আল হিলাল আগামী সপ্তাহে এমন এক বিশ্বখ্যাত ফুটবলারকে সই করাতে যাচ্ছে, যা সারা বিশ্বে আলোচনার বিষয় হয়ে উঠবে। আহমেদ আল আজলান নামের সেই সাংবাদিক আরও বলেছেন, সেই খেলোয়াড়ের প্রতি এ মৌসুমে বার্সেলোনার মতো ক্লাবও আগ্রহী। রহস্য টহস্য করলেও তার কথা থেকে পরিষ্কার বোঝা যাচ্ছে, সেই ‘বিশ্বখ্যাত ফুটবলারের নাম নেইমার।’


কাতার বিশ্বকাপের পরে ফুটবল মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো যোগ দেন সৌদি আরবের ক্লাব আল-নাসরে।এরপরে গুঞ্জন উঠেছিল, মেসিও যাচ্ছেন সৌদি প্রো লিগের ক্লাব আল-হিলালে। তবে শেষ পর্যন্ত আর্জেন্টাইন তারকা যুক্তরাষ্ট্রে যাওয়ার ঘোষণা দেন। এ দিকে ব্রাজিল তারকা নেইমারকে নিয়েও সৌদিতে যাওয়ার খবর বের হচ্ছে।


টুইটারে আহমেদ আল আজলানের অনুসারীর সংখ্যা প্রায় ৬ লাখ। শনিবার প্যান আরব চ্যানেল এমবিসি-১-এর এক অনুষ্ঠানে আজলান বলেন, তার কাছে তথ্য আছে আল হিলাল আগামী সপ্তাহে এমন একজন খেলোয়াড়কে চুক্তিবদ্ধ করাতে যাচ্ছে, যা এই মৌসুমের সেরা ঘটনা হবে, বিশ্বকে নাড়িয়ে দেবে। সঙ্গে এ-ও যোগ করেন যে ওই খেলোয়াড়ের দেশের নাম বললেই সবাই চিনে যাবে।


পিআইএফের নেয়া দায়িত্ব ইতোমধ্যে বাস্তবেও রূপ নিতে শুরু করেছে। আল-নাসরে রোনালদো, আল-ইত্তিহাদে করিম বেনজেমা ও এনগোলো কন্তে যোগ দিয়েছেন। এখনও দেশটির বিভিন্ন ক্লাবে অনেক তারকা খেলোয়াড়ের যোগ দেয়ার বার্তা পাওয়া যাচ্ছে। ধারণা করা হচ্ছে, মেসিকে নিতে ব্যর্থ হলেও নেইমারকে ভিড়িয়ে সেই বার্তা আরও শক্তিশালী করতে প্রস্তুত সৌদি আরব।


সূত্র: ফোর্বস ম্যাগাজিন


বিবার্তা/ইমন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com