সাংবাদিকদের বাবা-মা নিয়ে কটাক্ষ, ক্ষমা চাইলেন কাজী সালাউদ্দিন
প্রকাশ : ০২ মে ২০২৩, ২৩:৩৪
সাংবাদিকদের বাবা-মা নিয়ে কটাক্ষ, ক্ষমা চাইলেন কাজী সালাউদ্দিন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাফুফের নির্বাহী কমিটির সভা শেষে আনুষ্ঠনিক মিডিয়া ব্রিফিংয়ের আগে সাংবাদিকদের সম্পর্কে বেফাঁস মন্তব্য করেছেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন। বাফুফেতে প্রবেশের আগে সাংবাদিকদের ‘বাপের জুতা পড়া’ ছবি পাঠাতে হবে- এমন মন্তব্যই করেছেন তিনি। এ সংক্রান্ত একটি অডিও ক্লিপ এসেছে সাংবাদিকদের হাতে। পদস্থ একজন ব্যক্তির এমন আপত্তিকর মন্তব্যে ক্ষুদ্ধ ও হতাশ সাংবাদিক সমাজ। অবশ্য বিষয়টি প্রকাশের পর কাজী সালাহউদ্দীনের ক্ষমা চাওয়ার ভিডিও পাঠানো হয় বাফুফে থেকে।


কাজী সালাউদ্দিনের নেতৃত্বাধীন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের দুর্নীতি নিয়ে দীর্ঘদিন ধরেই সরব দেশের ক্রীড়া সাংবাদিকরা। এতে সাংবাদিকদের ওপর বেজায় চটেছেন সালাউদ্দিন। কিছুদিন আগে আর্থিক দুর্নীতির দায়ে ফিফা কর্তৃক বাফুফের সাবেক সম্পাদক আবু নাঈম সোহাগ দুই বছরের জন্য নিষিদ্ধ হন। এরপর যেন সাংবাদিকদের ওপর সালাউদ্দিনের ক্ষোভ আরও বেড়ে গেছে। সেই ক্ষোভটাই ঝাড়তে গিয়ে সাংবাদিকদের পরিবার নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন তার কুশীলবদের কাছে।


অডিও রেকর্ড অন করার পর সালাউদ্দিনের কথা শুনে রীতিমতো বিস্মিত ক্রীড়া সাংবাদিকরা। সালাউদ্দিন পাশে থাকা বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদি, সহ-সভাপতি কাজী নাবিল ও সহ-সভাপতি আতাউর রহমান ভুঁইয়া মানিকের কাছে বলে ওঠেন, ‘জার্নালিস্টরা এখানে ঢুকতে গেলে ফটো (ছবি) দিতে হবে তাদের বাপ-মা'র।’


এরপর পাশ থাকা বাফুফের অন্য সদস্যদের মধ্যে কেউ একজন কিছু বললে, প্রত্যুত্তরে সালাউদ্দিন বলেন, 'আরেকটা কন্ডিশন হলো তার বাপের ফটো পাঠাতে হবে জুতা পরা। ঠিক আছে (হাসি)? এটা হতে হবে মেন্ডেটরি। বাপের জুতা পরা ছবি থাকতে হবে।'


এমন অডিও ক্লিপ সাংবাদিকদের হাতে গেছে জানার পর নড়েচড়ে বসেন বাফুফে সভাপতি। দ্রুতই ফোনে রেকর্ড করে ক্ষমা চাওয়ার ভিডিও পাঠান গণমাধ্যমের কাছে।


সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দীন বলেন, আমি দেখছি যে আমি জার্নালিস্টদের হার্ট (আঘাত) করে কথা বলেছি। আসলে আমি জার্নালিস্টদের আঘাত করার জন্য কিছু বলিনি। আমি আসলে নাবিলের সাথে একটা জোক (কৌতুক) করছিলাম। এটা আমাদের ইনসাইড জোক ছিল। সেটা যে কেউ রেকর্ড করছিল সেটা আমি জানতাম না। আমি যদি কাউকে দুঃখ দিয়ে থাকি তার জন্য আমি দুঃখিত। আমি ক্ষমা চাই।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com