নেইমারকে পেতে লড়াইয়ে নামছে ৩ ক্লাব
প্রকাশ : ০১ মে ২০২৩, ১১:১৬
নেইমারকে পেতে লড়াইয়ে নামছে ৩ ক্লাব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

২০১৭ তে সবাইকে অনেকটা চমকে দিয়েই ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। কিন্তু গুঞ্জন শোনা যাচ্ছে বর্তমানে পিএসজিতে সুখে নেই এই সুপারস্টার। পিএসজিও তাকে ভালো দাম পেলে বিক্রি করে দিতে চায়। আর তাই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে এই সুপারস্টারকে পাওয়ার দৌড়ে নেমেছে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি ও চেলসি।


এই মৌসুমের এখনও দুই মাস বাকি থাকলেও নেইমার জুনিয়রকে এই দুই মাসও পিএসজির জার্সিতে দেখা যাবে না। কারণ, গোড়ালির ইনজুরিতে লিগ শেষ হয়ে গেছে তার। ফলে দলবদল করলে ব্রাজিলের ৩১ বছর বয়সী এই তারকা প্যারিসের ক্লাবটির হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন। কেননা গুঞ্জন উঠেছে আগামী জুনে পিএসজিতে নেইমার অধ্যায়ের অবসান হতে পারে।


ফিচাজেসের বরাত দিয়ে ‘গোলডটকম’ এক প্রতিবেদনে জানায়, ফরাসি ক্লাবটিতে নিজের ভবিষ্যৎ নিয়ে বেশ চিন্তিত নেইমার। আর এ কারণে গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে তাকে ছেড়ে দিতে পারে পিএসজি। তবে মূল সমস্যা হলো তার বেতন। পিএসজিতে তিনি যে পরিমাণ বেতন পান এই বেতন দিতে পারবে বিশ্বের হাতে গোনা কয়েকটি ক্লাব।


গণমাধ্যমের প্রতিবেদনে জানায়, নেইমারকে দলে টানার ব্যাপারে সবচেয়ে ভালো অবস্থানে রয়েছে ম্যানইউ। তাকে ওল্ড ট্রাফোর্ডে আনার জন্য ছক কষছে রেড ডেভিলরা। অন্যদিকে তাদের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি তাদের আক্রমণভাগ শক্তিশালী করতেই সেলেসাও ফুটবলারকে পেতে আগ্রহী। আর্লিং হালান্ড, কেভিন ডি ব্রুইনা, জুলিয়ান আলভারেজের সাথে নেইমার যোগ হলে সিটি যে এক অপ্রতিদ্বন্দ্বী ফরোয়ার্ড লাইন পাবে সেটা বোঝাই যাচ্ছে।


অন্যদিকে দল সাজাতে ফুটবলারদের কেনার জন্য অর্থ বিনিয়োগ করতে চেলসির নতুন মালিক বোহেলি মোটেও কার্পণ্য করবেন না। ব্লুজরা পূর্ণ শক্তির স্কোয়াড গঠন করে আগামী মৌসুম থেকে নিজেদের ছন্দে ফিরতে মুখিয়ে থাকবে। আর তাই নেইমারকে ডেরায় ভেড়ানোর চেষ্টা থাকবে চেলসিরও।


২০২২-২৩ মৌসুমটা দারুণভাবে শুরু করেছিলেন নেইমার। ২৯ ম্যাচ থেকে ১৮ গোল করে ফেলেছিলেন তিনি। কিন্তু হঠাৎ গোড়ালির ইনজুরিতে পড়ে পুরো মৌসুম শেষ হয়ে যায় ব্রাজিল তারকার। ৩১ বছর বয়সী ফরোয়ার্ড সবশেষ ম্যাচ খেলেন গত ১৯ ফেব্রুয়ারি লিগ ওয়ানে লিলের বিপক্ষে। চোটের কারণে মিস করেছেন বায়ার্নের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচও, পরে যেই ম্যাচ হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকেই বিদায় নিয়েছে পিএসজি।


নেইমারের দলবদল নিয়ে জোর গুঞ্জন উঠলেও এখনো নেইমারের জন্য কোন বিক্রিমূল্য ঠিক করে দেয়নি পিএসজি, তবে বিক্রিমূল্য যাই হোক আসছে দলবদলে নেইমারকে নিয়ে দলগুলোর মধ্যে লড়াই যে ভালোই জমবে সেটি বলাি যায়।


বিবার্তা/নিলয়

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com