পাকিস্তান জাতীয় দলে ফেরার সম্ভাবনা মোহাম্মদ আমিরের
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৩, ১৮:০৫
পাকিস্তান জাতীয় দলে ফেরার সম্ভাবনা মোহাম্মদ আমিরের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ২০২০ সালের ডিসেম্বরে। প্রায় আড়াই বছর পর আবারও পাকিস্তান জাতীয় দলে ফেরার সুযোগ তৈরি হয়েছে মোহাম্মদ আমিরের। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) একজন নির্বাচক এ বিষয়ে আমিরের ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করেছেন বলে খবর দিয়েছে দেশটির সংবাদমাধ্যম। আমির যাতে জাতীয় দলে ফেরার জন্য প্রস্তুতি নেন, সেই পরামর্শও দেওয়া হয়েছে।


আমিরের বয়স এখন ৩০। আরও ৫ বছর অনায়াসেই আন্তর্জাতিক ক্রিকেটে খেলতে পারবেন। দুই বছর আগে বয়স আরও কম ছিল। কিন্তু তখন বোর্ড ও কোচিং স্টাফদের ওপর শুধুমাত্র অভিমানের কারণেই অবসর নিয়ে নেন এই পেসার।


সে সময় পাকিস্তান দলের প্রধান কোচ ছিলেন মিসবাহ উল হক, বোলিং কোচ ওয়াকার ইউনিস। পিসিবি চেয়ারম্যান ছিলেন রমিজ রাজা। তাদের কেউই এখন দায়িত্বে নেই। আমির অবশ্য অবসর নেওয়ার সময়ই বলেছিলেন, কখনও যদি এই ম্যানেজম্যান্ট পরিবর্তন হয়, তবে ফেরার কথা ভাবতে পারেন। সেই সুযোগটা চলে এলো অবশেষে।


পাকিস্তানের গণমাধ্যমের প্রতিবেদন, একজন নির্বাচক আমিরকে ক্রিকেটে মনোযোগ দিতে এবং মিডিয়ায় অপ্রয়োজনীয় কথা না বলার পরামর্শ দিয়েছেন। কেননা নির্বাচকরা তাকে জাতীয় দলে ফেরাতে চাইছেন। খুব দ্রুতই আমিরকে অবসর ভেঙে ফেরার অনুরোধ করা হবে, বলে জানিয়েছে তারা।


বিবার্তা/নিলয়/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com