টেনেটুনে খুলনার সংগ্রহ ১৩০
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৩, ২০:২৯
টেনেটুনে খুলনার সংগ্রহ ১৩০
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিপিএলের চট্টগ্রাম পর্বেও শুরুটা ভালো হলো না খুলনার। টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই অভিজ্ঞ তামিম ইকবালের উইকেট হারায় দলটি। বিপদের মুখে দলকে বাঁচানোর চেষ্টা করেন ইয়াসির ও আজম খান। কিন্তু তারাও ব্যর্থ হলে শেষ পর্যন্ত রংপুর রাইডার্সের বিপক্ষে ১৩০ রানে অলআউট হয় খুলনা।জিততে হলে রংপুর রাইডার্সকে করতে হবে ১৩১।


জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে খুলনা। ইনিংসের দ্বিতীয় ওভারে তামিম ইকবাল ব্যক্তিগত মাত্র ১ রানে আজমতউল্লাহ ওমরজাইয়ের ফিরতি ক্যাচ হন।


এরপর দ্রুতই সাজঘরের পথ ধরেন শারজিল খান (১২ বলে ১২) আর হাবিবুর রহমান সোহান (১১ বলে ৪)। দুজনই হন বোল্ড, ওমরজাইয়ের বলে শারজিল আর রাকিবুল হাসানের বলে সোহান। পঞ্চম ওভারে ১৮ রানে ৩ উইকেট হারায় খুলনা।


সেখান থেকে ৪২ বলে ৫৮ রানের একটি জুটি গড়েন ইয়াসির আলি রাব্বি আর আজম খান। মনে হচ্ছিল, ঘুরে দাঁড়াচ্ছে খুলনা। কিন্তু অধিনায়ক ইয়াসির ২২ বলে ২৫ করে আউট হওয়ার পর ফেরার পর ফের চাপে পড়ে দলটি।


দ্রুত সাজঘরে ফিরে যান সাব্বির রহমান (১)। এরপর ঝোড়ো ব্যাটিং চালানো আজম খানও (২৩ বলে ৩৪) স্পিনার রাকিবুল হাসানের শিকার হলে চ্যালেঞ্জিং পুঁজি গড়ার স্বপ্ন শেষ হয়ে যায় খুলনার।


৯১ রানে ৭ উইকেট হারানোর পর মোহাম্মদ সাইফউদ্দিন ১৮ বলে ২২ আর নাহিদুল ইসলাম ৮ বলে ১৫ রান করে দলকে সম্মানজনক একটা পুঁজি এনে দেন। ১৯.৪ ওভারে ১৩০ রানে অলআউট হয় খুলনা।


রংপুরের বোলারদের মধ্যে সবচেয়ে সফল রবিউল হক। ডানহাতি এই পেসার ৪ ওভারে মাত্র ২২ রান দিয়ে একাই নেন ৪টি উইকেট।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com