বিপিএলের ফাইনালে থাকছে জাঁকজমক সমাপনী অনুষ্ঠান
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৩, ১৫:১৩
বিপিএলের ফাইনালে থাকছে জাঁকজমক সমাপনী অনুষ্ঠান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর শুরু হয়েছে চলতি মাসের ৬ তারিখ থেকে। ইতোমধ্যে শেষ হয়েছে ঢাকার প্রথম পর্ব। বর্তমানে বিপিএলের ফ্র্যাঞ্চাইজি দলগুলো অবস্থান করছে চট্টগ্রামে। এর মধ্যে বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিপিএল গভর্নিং কাউন্সিল ও বিসিবি পরিচালকরা এক আলোচনা সভায় বসেন।


সভা শেষে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন ও বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল।


এ সময় শেখ সোহেল বলেন, আমরা কিন্তু সবকিছু নিয়েই আলাপ-আলোচনা করেছি। কীভাবে আমরা কাজ করতে পারি, সফল হতে পারি সেজন্যই কিন্তু আজ আমরা বিপিএল গভর্নিং কাউন্সিল ও বোর্ড পরিচালকরা একত্রিত হয়েছি। তাদেরকে সব অবহিত করেছি ও আলাপ আলোচনা করেছি।


তিনি বলেন, একটা টুর্নামেন্টে ভুল-ত্রুটি থাকে। প্রতিবারই থাকে, সবকিছু সামলে প্রতিবারই আমরা বিপিএলকে সফলভাবে এগিয়ে নিয়ে গেছি। আমরা চেষ্টা করব এবারেও আগের মত সফলভাবে এগিয়ে নিয়ে যাব। আমরা আশা করব আগেও আপনারা যেভাবে সহযোগিতা করেছেন, এবারও তেমন সহযোগিতা করবেন।


এক পর্যায়ে শেখ সোহেলকে প্রশ্ন করা হয় বিপিএলে সমাপনী কোনো অনুষ্ঠান থাকছে কি না? এমন প্রশ্নের উত্তরে গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান বলেন, মাঠে কিন্তু দর্শক আসছে। দুইদিন আগে যেরকম দর্শক দেখেছি, ফাইনাল ছাড়া এমন দর্শক আমি আগে দেখিনি, সেটাও ওয়ার্কিং ডে’তে। সমাপনী অনুষ্ঠান হবে, জাঁকজমক হবে। আর অবশ্যই চমক থাকবে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com