দুপুরে চ্যাম্পিয়ন কুমিল্লার বিপক্ষে মাঠে নামবে মাশরাফির সিলেট
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৩, ০৯:৫২
দুপুরে চ্যাম্পিয়ন কুমিল্লার বিপক্ষে মাঠে নামবে মাশরাফির সিলেট
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিপিএলের বিরতির একদিন পর আজও মাঠে গড়াবে দুইটি ম্যাচ। দিনের প্রথম খেলায় মুখোমুখি হবে মাশরাফির সিলেট স্ট্রাইকার্স এবং ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স।


সোমবার (৯ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি। খেলাটি সরাসরি দেখা যাবে নাগরিক টিভিতে।


নিজেদের তৃতীয় ম্যাচে আজ মাঠে নামবে সিলেট। প্রথম দুই ম্যাচের দুটিতেই জিতেছে মাশরাফি বাহিনী। প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৮ উইকেটে উড়িয়ে যাত্রা শুরু। এরপর শনিবার (৭ জানুয়ারি) রাতে সাকিবের শক্তিশালী ফরচুন বরিশালকে ৬ উইকেটে হারিয়ে রীতিমত চমক দেখিয়েছে সিলেট।


গত আসরে সবার আগে ছিটকে পড়ে সিলেট এবার মাশরাফির ছোঁয়ায় বদলে গেছে। মাশরাফির যোগ্য আর গতিশীল নেতৃত্ব সিলেট স্ট্রাইকার্সকে করেছে উজ্জীবিত। দীর্ঘ ৮ মাস পর প্রতিযোগিতামুলক ক্রিকেটে ফেরার পর দুই ম্যাচে ৪ উইকেট দখল করে বল হাতেও অবদান রাখছেন।


প্রথম ম্যাচে দারুন মাপা বোলিং (৪ ওভারে ১/১৭) এরপর দ্বিতীয় ম্যাচে রান দিলেও সাকিবসহ তিন উইকেট দখল করে ব্রেক থ্রু দেয়ার কাজটি করেছেন অভিজ্ঞ মাশরাফি। সঙ্গে যোগ হয়েছে তরুণ ব্যাটারদের কার্যকর পারফরমেন্স ।


শনিবারের ওই ম্যাচে ফরচুন বরিশালের ১৯৪ রানের পাহাড় সমান স্কোর টপকে ৬ উইকেটের দুর্দান্ত জয়ে সিলেট পেয়েছে এ আসরে টানা দ্বিতীয় জয়। যে স্মরনীয় জয়ের মূল রূপকার ও স্থপতি তিন তরুণতুর্কি নাজমুল হোসেন শান্ত (৪০ বলে ৪৮), তৌহিদ হৃদয় (৩৪ বলে ৫৫) আর জাকির হাসান (১৮ বলে ৪৩)। একই ম্যাচে এভাবে ৫ জন ব্যাটারের জ্বলে ওঠা টি-টোয়েন্টিতে খুব একটা দেখা যায় না। আগামীতে এ ধারা বজায় রাখতে পারলে সিলেটের জয়রথ থামানো কঠিন হবে।


এদিকে পরাজয় দিয়েই বিপিএল মিশন শুরু হয় বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। প্রথম ম্যাচে জিততে না পারার আক্ষেপ ঘুচিয়ে আজ জয় পেতে মরিয়া কুমিল্লা। দলটির দুই প্রধান ব্যাটিং স্তম্ভ লিটন দাস আর ডেভিড মালান প্রথম ম্যাচে রান পাননি। দু’জনই আস্থা ও আত্মবিশ্বাস নিয়ে শুরু করেও যথাক্রমে ১৯ আর ১৭ রানে ফিরে গেছেন।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com