রাব্বি হাসপাতালে, বদলি হিসেবে খেলবেন সোহান
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ১২:৩৪
রাব্বি হাসপাতালে, বদলি হিসেবে খেলবেন সোহান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় মাথায় বলের আঘাত পান বাংলাদেশি ব্যাটসম্যান ইয়াসির আলী রাব্বি। বাউন্সারে পাওয়া চোটের কারণে মাঠ থেকে তুলে নেয়া হয়। শঙ্কা থাকায় সোজা হাসপাতালে নেয়া হয়েছে স্ক্যানের জন্য। জানানো হয়েছে, তার বদলি হিসেবে মাঠে নামবেন নুরুল হাসান সোহান।


জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনকে সংবাদ মাধ্যমকে বলেন, ‘রাব্বিকে স্ক্যানের জন্য নেয়া হচ্ছে। সে খেলতে পারছে না। কনকাশন প্রক্রিয়ায় নুরুল হাসান সোহানকে নেয়া হয়েছে।’


দীর্ঘদিন ধরে জাতীয় দলের সঙ্গে থাকা রাব্বি পাকিস্তানের বিপক্ষে চলমান টেস্টে অভিষেক ক্যাপ মাথায় তোলেন। তবে প্রথম ইনিংসে সুবিধা করতে পারেননি। মাত্র ৪ রান করে আউট হন। যে ১৯টি বল তিনি খেলেন, তা দেখেই স্পষ্টত হলো শর্ট বলে তেমন স্বচ্ছন্দ নন এই ডানহাতি ব্যাটসম্যান।


দ্বিতীয় ইনিংসে দারুণ ব্যাট করতে থাকা রাব্বি সেই শর্ট বলেই কুপোকাত। ৩০তম ওভারের পঞ্চম বলে শাহিন শাহ আফ্রিদি বলটা করেছিলেন ব্যাক অফ লেন্থে। সেটাই ডাক করে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন ইয়াসির আলী রাব্বি।


তবে তার অনুমানকে মিথ্যে প্রমাণ করে বলটা তার কাছে গেল খানিকটা নিচু হয়ে। আঘাত হানলো তার হেলমেটে। তবে চিকিৎসক দলের তাৎক্ষনিক তৎপরতায় নিশ্চিত হওয়া যায়, খুব বড় কিছু হয়নি তার। সিদ্ধান্ত নেন ব্যাট করে যাওয়ার। তবে নোমান আলীর পরের ওভার খেলার পরই সিদ্ধান্ত বদলালেন তিনি। সেই কনকাশন নিয়েই ফিরলেন প্যাভিলিয়নে। ফলে ৭২ বলে ৩৬ রানে থামে ইয়াসিরের যাত্রা।


বিবার্তা/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com