শিরোনাম
অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে ছুটিতে পেইন
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২১, ০৯:৫৫
অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে ছুটিতে পেইন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

তাকে ঘিরেই এবারের অ্যাশেজ সিরিজ নিয়ে সব পরিকল্পনা ছিলো অস্ট্রেলিয়ার। অধিনায়ক করে ঘোষণা করা হয়েছিলো দলও। কিন্তু সপ্তাহখানেক আগে ‘যৌন কেলেঙ্কারির’ দায় মাথায় নিয়ে নেতৃত্ব ছাড়ার কথা জানান পেইন।


এবার ক্রিকেট থেকেই অনির্দিষ্টকালের জন্য ছুটিতে চলে গেলেন তিনি। মানসিক স্বাস্থ্যের কথা বিবেচনা করে তিনি সব ধরনের ক্রিকেট থেকে বিরতিতে যাচ্ছেন বলে জানিয়েছে ক্রিকেট তাসমানিয়া। এমন সিদ্ধান্তের পর অ্যাশেজে যে খেলা হচ্ছে না পেইনের, সেটা তো বলার অপেক্ষা রাখে না।


টেস্ট স্কোয়াডের সঙ্গে যোগ দেয়ার আগে তাসমানিয়ার হয়ে ওয়ানডে কাপে অংশ নেয়ার কথা ছিলো পেইনের। কিন্তু এর আগেই তারা জানায়, ‘গত ২৪ ঘণ্টা আলোচনার পর পেইন আমাদের জানিয়েছে অনির্দিষ্টকালের জন্য সে ক্রিকেট থেকে বিরতিতে যাচ্ছে। ক্রিকেট তাসমানিয়া পেইন ও তার পরিবারকে সমর্থন জানানো অব্যাহত রেখেছে।’


পেইনের সিদ্ধান্তকে সম্মান জানানোর কথা জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়াও। তিনি সরে দাঁড়ানোয় এখন বিকল্পও ভাবা হচ্ছে। অ্যাশেজে সুযোগ পেতে পারেন অ্যালেক্স ক্যারি অথবা জশ ইনংলিশ। আগামী ৮ ডিসেম্বর থেকে গ্যাবায় শুরু হবে প্রথম টেস্ট ম্যাচটি।


পেইনের বিরতি নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী নিক হুকলি বলেছেন, আমরা বুঝতে পারছি এটা টিম পেইন ও তার পরিবারের জন্য খুবই কঠিন সময়। আমরা তাকে সাহায্য করতে প্রতিশ্রুতিবদ্ধ। তার পরিবারের ভালো থাকার জন্য বিরতিতে যাওয়াকে সম্মান জানাই।


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com