রোনালদোদের দায়িত্ব নিচ্ছেন রাঙ্গনিক
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২১, ০৮:৪৫
রোনালদোদের দায়িত্ব নিচ্ছেন রাঙ্গনিক
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অনেক কিছু শোনা গেলেও শেষ পর্যন্ত এই দায়িত্বের জন্য ম্যানচেস্টার ইউনাইটেড বেছে নিয়েছে রাল্ফ রাঙ্গনিককে। চলতি মৌসুমের বাকিটা সময় ক্রিশ্চিয়ানো রোনালদোর কোচের দায়িত্ব পালন করতে রাজি হয়েছেন জার্মানির এই কোচ।


এমন খবর দিয়েছে দ্য অ্যাথলেটিক, গোল ডট কম। সত্যতা নিশ্চিত করেছেন ইতালিয়ান সাংবাদিক ও ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রেসিও রোমানোও। ওলে গানার সোলশেয়ারকে বরখাস্ত করার পর হন্যে হয়ে নতুন কোচ খুঁজছিল ম্যান ইউ। শেষ অবধি সবকিছু চূড়ান্ত হয়েছে ৬৩ বছর বয়সী রাঙ্গনিকের সঙ্গে।


যদিও সংবাদ মাধ্যমের খবর, এখনও পূর্ণ মেয়াদে কোচের দায়িত্বে পচেত্তিনোকেই দেখতে চায় ইউনাইটেড। আর্জেন্টাইন কোচও নাকি রাজি ছিলেন মৌসুমের মাঝপথে পিএসজিকে ছেড়ে আসতে। কিন্তু শেষ পর্যন্ত পিএসজি ছাড়তে রাজি না হওয়ায় ইংল্যান্ডে আপাতত ফেরা হচ্ছে না পচেত্তিনোর।


তার ফেরার নিশ্চয়তা না পাওয়ার পর থেকেই পাঁচ জনের সংক্ষিপ্ত তালিকা করে ইউনাইটেড বোর্ড। আর্নেস্তো ভালভার্দেও ছিলেন ওই তালিকায়। কিন্তু শেষ পর্যন্ত রাঙ্গনিকের সঙ্গেই সবকিছু চূড়ান্ত হয়েছে। চলতি মৌসুমের পর কোচের দায়িত্বে না থাকলেও পরামর্শক হিসেবে কাজ করবেন তিনি।


শালকে, লাইপজিগসহ ক্যারিয়ারে বুন্দেসলিগার পাঁচটি ক্লাবের কোচের দায়িত্বে ছিলেন রাঙ্গনিক। ২০০৪-০৫ সালে শালকেকে বুন্দেস লিগার রানার্স আপও বানিয়েছিলেন তিনি।


২০১২ সালে আরবি লাইপজিগ ও রেড বুল সালজবুর্গের ডিরেক্টর অব ফুটবলের দায়িত্ব নেন তিনি। লাইপজিগের উত্থানের অন্যতম রূপকারও তিনি। সর্বশেষ ২০২১ সালের জুলাইয় থেকে রাশিয়ার ক্লাব লুকুমোটিভ মস্কোর দায়িত্বে ছিলেন রাঙ্গনিক।


বিবার্তা/বাবর/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com