রোনালদোর গোলে জিতলো ম্যান ইউ
প্রকাশ : ২১ অক্টোবর ২০২১, ০৮:২৩
রোনালদোর গোলে জিতলো ম্যান ইউ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ম্যানচেস্টার ইউনাইটেডের জালে ম্যাচের আধঘণ্টা না যেতেই দুই গোল দিয়ে দিয়েছিলো আতালান্তা। এরপর একের পর এক আক্রমণ করেও আর গোলের দেখা পায়নি ম্যান ইউ। পরে মার্কোস রাশফোর্ড ও হ্যারি ম্যাগুয়ের ও ৮১ মিনিটে এসে জয়সূচক গোলটি করে দলকে উচ্ছ্বাসে ভাসান এর আগে কয়েকটি সুযোগ মিস করা রোনালদো।


ম্যাচের শুরুটা এমনিতে দারুণ করেছিলো আতালান্তা। ম্যাচের ১৫তম মিনিটে এগিয়ে যায় তারা। জাপাকস্তার গোলমুখে বাড়ানো বল টোকায় জালে পাঠান পাসালিচ। এরপর রোনালদোসহ বেশ কয়েকটি ভালো আক্রমণ করে ম্যান ইউর ফুটবলাররা। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি।


উল্টো ম্যাচের ৩০ মিনিটে ওল্ড ট্রাফোর্ডকে নিস্তব্ধ করে দেন দেমিরেল। কর্নার থেকে উড়ে আসা বল লাফিয়ে হেডে বল জালে পাঠান তুরস্কের এই ডিফেন্ডার। বিরতির আগে রাশফোর্ড ও ফ্রেড সুযোগ কাজে লাগাতে না পারায় দুই গোলে পিছিয়ে থেকে বিরতিতে যেতে হয় রোনালদোদের।


অবশেষে ৫৩ মিনিটে এসে গোলের দেখা পায় ম্যান ইউ। ব্রুনো ফার্নান্দেজের বাড়ানো থ্রু বল কোনাকুনি শটে জালে পাঠান রাশফোর্ড। গোল দেয়ার পরও চাপ অব্যাহত রাখে ইউনাইটেড। জর্ডান সাঞ্চোর বাড়ানো বল এডিনসন কাভানির মাথা ছুঁইয়ে আসে ম্যাগুইয়ারের পায়ে। তিনি গোল করে ম্যান ইউকে সমতায় ফেরান।


৮১তম মিনিটে গোল পান রোনালদো। পুরো ম্যাচে বেশ কয়েকটি সুযোগ কাজে লাগাতে পারেননি তিনি। তবে লুক শর বাড়ানো বল হেডে জালে জড়াতে এবার আর ভুল করেননি তিনি। এ নিয়ে চ্যাম্পিয়ন্স লিগে টানা তিন ম্যাচে গোল করলেন রোনালদো।


এই গ্রুপের আরেক ম্যাচে ইয়াং বয়েজের মাঠে ৪-১ গোলে জিতেছে ভিয়ারিয়াল। তাদের সমান ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে ইতালিয়ান ক্লাব আতালান্তা। তিন ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার ইউনাইটেড। ৩ পয়েন্ট নিয়ে সবার শেষে ইয়াং বয়েজ।


বিবার্তা/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com