মেসি-রামোসের একসঙ্গে খেলা দেখার অপেক্ষা বাড়ছেই
প্রকাশ : ১৪ অক্টোবর ২০২১, ০৯:০৯
মেসি-রামোসের একসঙ্গে খেলা দেখার অপেক্ষা বাড়ছেই
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

লিওনেল মেসি ও সার্জিও রামোস কাগজে কলমে একই দলে থাকলেও এখনো মাঠে দুজনকে দেখা যায়নি একসঙ্গে। ফলে দুজনকে একসঙ্গে মাঠে দেখার অপেক্ষাটা ক্রমেই বাড়ছে। এবার জানা গেলো, পায়ের পেশির চোটে আরো অন্তত দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে সার্জিও রামোসকে।


আগামী শুক্রবার অঁজিয়ের কিংবা চ্যাম্পিয়ন্স লিগে আরবি লাইপজিগের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরছেন তিনি, এমন একটা খবর দিয়েছিলো ফরাসি সংবাদ মাধ্যম ল্য পারিসিয়ঁ। তবে গতকাল বুধবার সেই তারাই জানিয়েছে, সেই একই চোটে শিগগিরই মাঠে নামা হচ্ছে না তার।


গেল মৌসুম থেকেই চোট সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ককে কেবল ভুগিয়েই চলেছে। এক গেল মৌসুমেই সব রকমের চোটে প্রায় ২৭০ দিনেরও বেশি সময় মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। সবশেষ চোটটা কাফ মাসলের। সেটাই এবারও তাকে রাখছে দলের বাইরে।


স্প্যানিশ সংবাদ মাধ্যম এল চিরিঙ্গিতো জানাচ্ছে, রামোস সুস্থ হয়ে উঠছেন, তবে শুক্রবারই তাকে মাঠে দেখা যাবে না। দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন, এখন এক সপ্তাহ আগে খেলানোর জন্য আবারও দীর্ঘদিনের জন্য তাকে মাঠের বাইরে পাঠিয়ে দেয়ার ঝুঁকি নিতে চান না রামোস, কিংবা কোচ মরিসিও পচেত্তিনো নিজেও। এর আগেও এমন হয়েছে যে, অনুশীলনে ফিরেই পুরনো চোটে আবারও পড়েছেন তিনি। সে জন্যেই এমন সিদ্ধান্ত।


গেল গ্রীষ্মকালীন দলবদলে রিয়াল মাদ্রিদ থেকে ফ্রি এজেন্ট হয়ে পিএসজিতে দুই বছরের চুক্তিতে পাড়ি জমান তিনি। তবে পুরনো সেই চোট তাকে এখনো পিএসজির হয়ে অভিষিক্ত হতে দেয়নি। তবে পিএসজি এর ফলে খুব একটা ক্ষতির মুখে পড়ছে না, লিগে যে ৯ ম্যাচে ২৪ পয়েন্ট অর্জন করে আছে শীর্ষে।


বিবার্তা/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com