ফাইনালে উঠতে কলকাতার প্রয়োজন ১৩৬ রান
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ২২:০১
ফাইনালে উঠতে কলকাতার প্রয়োজন ১৩৬ রান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে সাকিব আল হাসানের বোলিং আনন্দ দিচ্ছে কলকাতার সমর্থকদের। বুধবার (১৩ অক্টোবর) দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধন্ত নেন কলকাতার অধিনায়ক ইয়ান মরগ্যান।


আগে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি দিল্লি। সাকিব আল হাসানদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৫ উইকেটে ১৩৫ রান করে তারা। এখন ফাইনালের টিকিট পেতে কলকাতার প্রয়োজন ১৩৬ রান।


নতুন বলে শুরুতেই আক্রমণে ছিলেন সাকিব। শুরুর ওভারে খরচ করেন মাত্র ১ রান। দ্বিতীয় ওভারের শুরুটা ভালো হয়নি। প্রথম দুই বলে পৃথ্বী শাহ আদায় করে নেন এক ছক্কা ও চার। তারপরও ওই ওভারে ১২ রানের বেশি পায়নি দিল্লি।


তৃতীয় ওভারে সাকিব উইকেটের দেখা পেতে পারতেন। সপ্তম ওভারে বোলিংয়ে ফিরে দ্বিতীয় বলে স্ট্যাম্পিংয়ের সুযোগ তৈরি করেছিলেন। কিন্তু দিনেশ কার্তিক বল গ্লাভসবন্দী করতে না পারায় সাকিবও থাকেন উইকেটশূন্য।এই ওভারে সাকিব ব্যয় করেন ১১ রান।


১৩তম ওভারে সাকিবকে আবারো বোলিংয়ে ফেরান মরগ্যান। এই ওভারে সাকিবের বোলিংয়ে ৪ রানের বেশি নিতে পারেননি আইয়ার ও ধাওয়ান। সব মিলিয়ে ৪ ওভারে ২৮ রান দিয়েছেন বিশ্ব সেরা এ অলরাউন্ডার। তার বোলিংয়ে ডট বল ছিল ৯টি।


দিল্লির হয়ে শুরুতে লড়েছেন শেখর ধাওয়ান। ৩৯ বলে করেন ৩৬ রান। শেষটা রাঙান আইয়ার। ২৭ বলে ১ চার ও ১ ছক্কায় করেন ৩০ রান। এছাড়া পৃথ্বী ও স্টয়নিস ১৮ রানের দুটি ইনিংস খেলেন। ২টি ছক্কায় ১০ বলে ১৭ রান তুলে ভয় দেখাচ্ছিলেন হেটমায়ার। কিন্তু রান আউটে শেষ হয় তার ইনিংস।


কলকাতার হয়ে বল হাতে ২৬ রানে ২ উইকেট নেন বরুণ। ১টি করে উইকেট পেয়েছেন ফার্গুসন ও শিভাম মাভি।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com