সাকিবকে পেয়ে উচ্ছ্বসিত কলকাতা
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৪
সাকিবকে পেয়ে উচ্ছ্বসিত কলকাতা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মহামারি করোনাভাইরাসের কারণে বন্ধ হয়ে যাওয়ার পর ফের শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের খেলা। রবিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৮টায় আরব আমিরাতে ১৪তম আসরের ৩০তম ম্যাচে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স। ১৫ অক্টোবর আইপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে।


বাংলাদেশের দুই আইপিএল-সৈনিক সাকিব আল হাসান আর মোস্তাফিজুর রহমান এরই মধ্যে পৌঁছেছেন আরব আমিরাতে। তারা নিজেদের দলের হয়ে চালিয়ে যাচ্ছেন আইপিএল-প্রস্তুতি। সাকিব খেলছেন কলকাতা নাইটরাইডার্সের হয়ে, মোস্তাফিজ রাজস্থান রয়েলসের হয়ে। স্থগিত হয়ে যাওয়া অংশে মোস্তাফিজ মোটামুটি ভালো করলেও সাকিব ছিলেন একেবারেই নিষ্প্রভ। এবার আমিরাতের দ্বিতীয় অংশে সাকিব স্বাভাবিকভাবেই চাইবেন ভালো খেলতে। এতে যে তার দুটি লাভ। কলকাতার হয়ে সুনাম, আর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশের জন্য দুর্দান্ত প্রস্তুতি। এ সুযোগ সাকিব কোনোভাবেই হারাতে চাইবেন না।


আমিরাতে পৌঁছে নিয়ম মেনে কোয়ারেন্টিন করেছেন সাকিব। সেটি শেষ করেই কলকাতার অনুশীলনে যোগ দিয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার। পুরোদমে চালিয়ে যাচ্ছেন প্রস্তুতি। কলকাতার অফিশিয়াল টুইটার পেজে সাকিবের প্রস্তুতি নিয়ে একটা দারুণ ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানে সাকিবের প্রস্তুতির বিভিন্ন অংশ তুলে ধরে বলা হয়েছে- ‘এসে গেছেন সাকিব’।


প্রকাশিত ভিডিওটিতে সাকিব বলেছেন, দুই দিন পর আমাদের ম্যাচ। আমি আমার প্রস্তুতি চালিয়ে যাচ্ছি। আমি মনে করি সবাই নিজেদের মতো করে প্রস্তুতি নিয়েছে। সবাই আমাদের সমর্থন দিয়ে যান। আমি আশা করি, আইপিএলের দ্বিতীয় পর্বে কেকেআর ভালো করবে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com