রোনালদোর শটে মাটিতে লুটিয়ে পড়লেন নারী নিরাপত্তারক্ষী
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৩:১৮
রোনালদোর শটে মাটিতে লুটিয়ে পড়লেন নারী নিরাপত্তারক্ষী
সংগৃহীত
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জুভেন্টাস থেকে ম্যানইউতে ফিরে নিজের দায়িত্ব যথাযথই পালন করেছেন রোনালদো। গোল পেয়েছেন। যদিও তার দল জেতেনি। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) পুঁচকে দল সুইজারল্যান্ডের ইয়াং বয়েজের বিপক্ষে ২-১ গোলে হেরে গেছে ম্যানইউ।


তবে এ ম্যাচ শুরুর ঠিক আগে ঘটে যায় এক অঘটন। ম্যাচ শুরু হওয়ার আগে মাঠে অনুশীলন করছিলেন রোনালদো। গোল প্র্যাকটিস করছিলেন। এ সময়ে গোলপোস্ট বরাবর রোনালদোর নেয়া একটি জোরালো শট গিয়ে লাগে গ্যালারির প্রথম অংশে দাঁড়ানো এক নারী নিরাপত্তারক্ষীর মাথার পেছনের অংশে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।


রোনালদো ভড়কে যান। ভীতসন্ত্রস্ত হয়ে মাঠ পেরিয়ে চলে যান ওই নারীর কাছে। তিনি কতটা আহত হয়েছেন তার পর্যবেক্ষণ করেন রোনালদো। এর আগেই মাঠের স্বাস্থ্যকর্মীরা ছুটে গিয়ে ওই নারীকে প্রাথমিক চিকিৎসা দেন। মোটামুটি সুস্থ করে তোলেন।


আকস্মিক এ ঘটনায় অবশ্য রোনালদোর জয়জয়কার। ফুটবলের সর্বোচ্চ গোলদাতা তারকার এই আচরণ মন কেড়ে নেয় দর্শকদের। সিআর সেভেনের আচরণে মুগ্ধ সবাই। আর চ্যাম্পিয়নস লিগের ওই ম্যাচটিও স্মরণীয় হয়ে থাকবে ওই নারী নিরাপত্তরক্ষীর। কারণ ম্যাচ শেষ হওয়ার পর তাকে নিজের জার্সি উপহার দেন রোনালদো। রোনালদোর দেয়া জার্সি পরে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। সেসব ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল।


ছবিতে দেখা গেছে, রোনালদোর ‘ট্রেডমার্ক’ গোল উদযাপনের ভঙ্গিতে জার্সি পরে উদযাপন করছেন তিনি। মাথার ওপর হাত দিয়ে ভালোবাসার ইমোজিও দেখিয়েছেন। রোনালদোর হাতে উপহার নেয়ার ছবি এখন নেটমাধ্যমে ভাইরাল।


বিবার্তা/বিদ্যুৎ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com