মঙ্গলবার নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে টাইগাররা
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২১, ২২:০৪
মঙ্গলবার নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে টাইগাররা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ড সফর যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে দেশ ছাড়বে তারা। পরদিন বিকেলে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে পৌঁছবে টাইগাররা।


এরপর ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে ক্রিকেটারদের। কোয়ারেন্টাইন পর্ব শেষে কুইন্সটাউনে ৫ দিনের ক্যাম্প করবে টাইগাররা। সেটিই তাদের মূল প্রস্তুতি। এরপর ২০ মার্চ প্রথম ওয়ানডেতে ডানেডিনে মুখোমুখি হবে দুই দল। নিউজিল্যান্ড সময় সকাল ১১টা ও বাংলাদেশ সময় ভোর চারটায় শুরু হবে ম্যাচ। ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ।


ওয়ানডে শেষ হওয়ার একদিন পরই দুই দল টি-টোয়েন্টিতে মাঠে নামবে।২৮ মার্চ প্রথম টি-টোয়েন্টি হ্যামিল্টনে। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ৩০ মার্চ ও ১ এপ্রিল। ম্যাচগুলো হবে নেপিয়ার ও অকল্যান্ডে। প্রথম টি-টোয়েন্টি শুরু বাংলাদেশ সময় সকাল ৭টায়। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি শুরু দুপুর ১২টায়।


বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মাহাদী হাসান ও নাসুম আহমেদ।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com