পাকিস্তান লিগে বাংলাদেশের এক ঝাঁক ক্রিকেটার
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২১, ২০:০১
পাকিস্তান লিগে বাংলাদেশের এক ঝাঁক ক্রিকেটার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ক্রিকেটের ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে লাহোরে। রবিবার (১০ জানুয়ারি) এ ড্রাফট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। যেখানে রয়েছেন বাংলাদেশের এক ঝাঁক ক্রিকেটার।


ড্রাফটে খেলোয়াড়দের চারটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে-প্লাটিনাম, ডায়মন্ড, গোল্ড আর সিলভার। সবচেয়ে দামি প্লাটিনাম ক্যাটাগরিতে আছেন বাংলাদেশের তারকা পেসার মোস্তাফিজুর রহমান। এরপর ডায়মন্ড ক্যাটাগরিতেও বাংলাদেশের একজন-অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ।


বাংলাদেশের সবচেয়ে বেশি খেলোয়াড় আছেন গোল্ড ক্যাটাগরিতে। এই ক্যাটাগরিতে ড্রাফটে রয়েছেন মোট ১১ জন। তারা হলেন-আবুল হাসান, আফিফ হোসেন ধ্রুব, আল আমিন হোসেন, অলক কাপালি, জুবায়ের হোসেন লিখন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, সানজামুল ইসলাম এবং তাসকিন আহমেদ।


আর সবশেষ ক্যাটাগরি সিলভারে বাংলাদেশের ৭ ক্রিকেটার আছেন। তারা হলেন-আবু সায়েম চৌধুরী, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, মেহেদী হাসান রানা, মনির হোসেন, নাসুম আহমেদ এবং রাফসান আল মাহমুদ।


সাকিব আল হাসান, তামিম ইকবাল মুশফিকুর রহীমের মতো বড় তারকাদের রাখা হয়নি কোনো ক্যাটাগরিতেই। তবে চার ক্যাটাগরিতে মোট ২০ জন বাংলাদেশি ক্রিকেটার জায়গা পেয়েছেন। তাদের মধ্য থেকে পছন্দের খেলোয়াড় বেছে নেবে পিএসএলের ছয় দল।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com