প্রথমবারের মতো আসছে স্মার্টফোন ব্র্যান্ড ‘অনার’
প্রকাশ : ১৩ আগস্ট ২০২৩, ১৪:২১
প্রথমবারের মতো আসছে স্মার্টফোন ব্র্যান্ড ‘অনার’
বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক
প্রিন্ট অ-অ+

মোবাইল ফোনের প্রতি যাদের আগ্রহ তাদের জন্য নতুন খবর। দেশের বাজারে প্রথমবারের মতো অফিসিয়ালভাবে আসছে স্মার্টফোন ব্র্যান্ড ‘অনার’।


ইতোমধ্যে ব্র্যান্ডটি বাংলাদেশে উন্নত প্রযুক্তির সুবিধা দেয়ার লক্ষ্য নিয়ে কাজ শুরু করেছে। খুব দ্রুতই অনারের বেশ কিছু প্রযুক্তিপণ্যও দেশের বাজারে পাওয়া যাবে।


হুয়াওয়ে থেকে বিভক্তির পরের মাসগুলোতে অনারের সাফল্য চোখে পড়ার মতো। ইতিমধ্যে অনার ৯০ সিরিজ এবং অনার ম্যাজিক ৫ সিরিজসহ বেশ কয়েকটি জনপ্রিয় স্মার্টফোন সিরিজ বাজারে নিয়ে এসেছে। শুধু স্মার্টফোনই নয়, গ্রাহকদের চাহিদার শীর্ষে রয়েছে অনারের ল্যাপটপ, ট্যাবলেট, এয়ারফোন এবং স্মার্টওয়াচ।


অনার ব্র্যান্ড বাংলাদেশে তাদের উন্নত প্রযুক্তিসমৃদ্ধ পণ্য এবং পরিষেবা দিতে অফিসিয়ালভাবে বাজারে আসছে। ব্যবহারকারীরা যাতে অনার ব্র্যান্ডের স্মার্টফোন ব্যবহার করে তাদের জীবনধারাকে আরও সহজ এবং আনন্দসময় করতে পারেন এটাই প্রাধান্য পাবে। তাই ধারনা করা হচ্ছে, অনার অফিসিয়ালভাবে দেশের বাজারে আসা, স্মার্টফোন বাজারে এক নতুন দিনের সূচনা। যার ফলে বাংলাদেশের গ্রাহকরা উচ্চমানের প্রযুক্তিসমৃদ্ধ স্মার্টফোনে উন্নত প্রযুক্তির সুবিধা পাবেন।


অনার থেকে জানানো হয়, বাংলাদেশ একটি টেকনোলজি বিপণন হাব। প্রযুক্তিপ্রেমি বাংলাদেশের মানুষের সব সময় নতুন নতুন প্রযুক্তি এবং প্রযুক্তিপণ্যে আগ্রহ। অনার স্মার্টফোন ব্র্যান্ড বাংলাদেশে অফিসিয়ালভাবে যাত্রা শুরু করায় আমরা গর্বিত। অনার স্মার্টফোনে উচ্চমানের পণ্য এবং তথ্যপ্রযুক্তির সমন্বয় দেয়া হয়েছে, যা বাংলাদেশের গ্রাহকদের নতুন ধরনের প্রযুক্তি অভিজ্ঞতা দিতে সহায়তা করবে। এছাড়া প্রযুক্তিপ্রেমিদের জীবন সহজ ও সমৃদ্ধ করতে ডিজিটাল এবং মাল্টিমিডিয়ার নানা ধরনেরও অভিজ্ঞতা সরবরাহ করবে এই নতুন স্মার্টফোন ব্র্যান্ড।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com