ভুয়া ফেসবুক আইডির বিরুদ্ধে চেয়ারম্যান অভিযোগ
প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৩, ১৪:৩১
ভুয়া ফেসবুক আইডির বিরুদ্ধে চেয়ারম্যান অভিযোগ
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আপত্তিকর স্ট্যাটাস দেওয়া কয়েকটি ভুয়া ফেসবুক আইডি চিহ্নিত করে থানায় লিখত অভিযোগ দিয়েছে রাজবাড়ীর পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাস।


গত শুক্রবার পাংশা মডেল থানায় এ অভিযোগ দায়ের করেন জালাল উদ্দীন বিশ্বাস। তিনি পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক ও ব্যবসায়ী।


অভিযুক্ত ফেসবুক আইডি গুলো হলো Rajbari New Live, Pangsha New Live, ভোরের সকাল, পাংশা উপজেলা নিউজ ও ছুটির ঘন্টা। এই সকল ভুয়া আইডি থেকে প্রতিনিয়ত জালাল উদ্দীন বিশ্বাসের বিরুদ্ধে আক্রমণাত্মক স্ট্যাটাস দেওয়া হচ্ছে।


অভিযোগ পত্রে জালাল উদ্দীন বিশ্বাস উল্লেখ করেন, আমার এবং আমার পরিবারের সুনাম ক্ষুণ্ন করতে একটি কুচক্রী মহল প্রতিহিংসা মুলক স্ট্যাটাস দিয়ে চলেছে। এ সকল ফেসবুক আইডি থেকে আপত্তিকর কথা বার্তা লিখছেন।


এছাড়া গত ২৫ এপ্রিল মহিলা দিয়ে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করে তা শেয়ার করা হচ্ছে। অভিযোগ পত্রে আরও উল্লেখ করেন এই সকল ভুয়া ফেসবুক আইডি থেকে ভবিষ্যতে আমার রাজনৈতিক সুনাম ও আমার পরিবারের মান-সম্মান আরো বড় ধরনের ক্ষতিসাধন করতে পারে।


এ বিষয়ে পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাস বলেন, আমি দীর্ঘদিন যাবত রাজনীতি করে চলেছি। প্রথম জীবনে ছাত্রলীগের রাজনীতির মধ্যে দিয়ে আমার পথ চলা। আমি পাংশা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সহ জনপ্রতিনিধি হয়েছি।
আমার দলের মধ্যে অনেকেই আমার এই সাফল্য কে হিংসা করে। তারাই আমার এবং আমার পরিবারের সুনাম ক্ষুণ্ণ করতে ভুয়া ফেসবুক আইডি ব্যবহার করছে।


পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, আপত্তিকর স্ট্যাটাস দেওয়া ভুয়া ফেসবুক আইডি গুলো সনাক্ত করতে কাজ চলছে।


বিবার্তা/ মিঠুন কুমার /মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com