চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে পালটা মামলা
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ২২:৫২
চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে পালটা মামলা
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) দিলীপ কুমার আগরওয়ালাকে অপহরণচেষ্টা, তার কর্মী-সমর্থকদের মারধর করার অভিযোগে করা মামলার পর একই অভিযোগে পালটা মামলা করেছেন আওয়ামী লীগ প্রার্থীর সমর্থক।


আওয়ামী লীগের কর্মী হাশেম আলী বাদী হয়ে সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের সুবদিয়া গ্রামের বাসিন্দা সাবেক ইউপি চেয়ারম্যান আবু তাহের বিশ্বাসসহ দিলীপ কুমার আগরওয়ালার ২৯ জন কর্মী-সমর্থকের নাম উল্লেখ করে অপহরণের চেষ্টা, নির্বাচনি প্রচারণায় বাধা ও মারধরের অভিযোগ এনে গত রবিবার (২৪ ডিসেম্বর) দুপুরে সদর থানায় এজাহার দাখিল করেন।


সদর থানা পুলিশ পরে তা মামলা হিসেবে গ্রহণ করলেও কাউকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি।


বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেকেন্দার আলী। তিনি জানান, দুটি মামলায় গত ২৪ ঘণ্টায় নতুন কাউকে গ্রেফতার করা হয়নি।


উল্লেখ্য, গত শনিবার (২৩ ডিসেম্বর) রাতে ভাণ্ডারদহ এলাকায় নির্বাচনি প্রচার চালানোর সময় স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা নৌকা প্রতীকের কর্মী-সমর্থকদের প্রতিবন্ধকতার মুখে পড়েন। ঘটনার পর পরদিন রবিবার (২৪ ডিসেম্বর) ভোরে ঈগল প্রতীকের প্রধান নির্বাচনি সমন্বয়কারী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক বাদী হয়ে আটক পাঁচজনসহ ২২ জনের নাম উল্লেখ করে ১০০ থেকে ১২০ জন অজ্ঞাতনামা ব্যক্তির নামে মামলা করেন।


আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার (ছেলুন) সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনে দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে করা মামলায় আনা অভিযোগকে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট বলে দাবি করেন।


তিনি বলেন, ‘রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক কিসিঞ্জার চাকমা ও জেলার পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান সুষ্ঠু নির্বাচনের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। শনিবার রাতের ঘটনার প্রকৃত চিত্র ও আওয়ামী লীগের অবস্থান বিষয়ে তাদের অবহিত করা হয়েছে। আশা করি তারা যথাযথ ব্যবস্থা নেবেন।'


বিবার্তা/এসবি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com