নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সিরাজগঞ্জ-৩ আসনের জাপার প্রার্থী
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ০০:১৮
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সিরাজগঞ্জ-৩ আসনের জাপার প্রার্থী
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ) আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী জাকির হোসেন। দলীয় প্রতীক নিলেও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি।


২২ ডিসেম্বর, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রায়গঞ্জ পৌর বাসস্ট্যান্ড এলাকায় তার নির্বাচনী অফিসে বসে প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।
জাকির হোসেন আক্ষেপ করে বলেন, আওয়ামী লীগের সঙ্গে আসন ভাগাভাগি হয়ে গেছে, এখন আর নির্বাচন করে লাভ কী?


তিনি বলেন, ১৭ ডিসেম্বর পর্যন্ত নির্বাচনের মাঠে ছিলাম। বেশ কয়েকটি নির্বাচনী অফিস করা হয়েছিল। নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা তৈরী হয়েছিল। কিন্তু ১৭ ডিসেম্বর বিকেল ৪টার পর থেকে সব শেষ হয়ে গেছে। জাতীয় পার্টির নেতা জিএম কাদের স্যার মাঠে নেই। তার কোন নির্দেশনাও পাওয়া যাচ্ছে না।।


আওয়ামী লীগের সঙ্গে আসন ভাগাভাগি প্রসঙ্গে রায়গঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতির দায়িত্বে থাকা জাকির হোসেন বলেন, আওয়ামী লীগের সঙ্গে আসন ভাগাভাগি হয়ে গেছে। সেখানে জাতীয় পার্টিকে ২৬টি আসন দেয়া হয়েছে। আমরা তো আর নির্বাচিত হতে পারব না। আমাদের মনোবলও ভেঙে গেছে। চেয়ারম্যান স্যার ভিক্ষার দান প্রত্যাখ্যান করেছেন। ভাগাভাগির বিষয়টি ১৭ ডিসেম্বরের আগে জানতে পারলে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিতাম। এখন যেহেতু প্রত্যাহারের সুযোগ নেই তাই ভোটের মাঠ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আমার কোনো নেতাকর্মী আর নির্বাচনী মাঠে নেই। এখনো রিটানিং কর্মকর্তাকে নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর সিদ্ধান্ত না জানালেও আগামীকাল (শনিবার) জানিয়ে দেব।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. শের আলী, সদস্য মোর্তজা সরকার,পাঙ্গাসী ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য মো. ওয়াজেদ আলীসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com