বিএনপি-জামায়াত এখনও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: এনামুল হক শামীম
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২৩, ২২:৩২
বিএনপি-জামায়াত এখনও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: এনামুল হক শামীম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি-জামায়াতের নেতৃত্বে মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তি এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল। সুতরাং ষড়যন্ত্র করে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করা সম্ভব না।


১৪ ডিসেম্বর, বৃহস্পতিবার শরীয়তপুরের নড়িয়ার মোক্তারের চর ইউনিয়নে আওয়ামী লীগ আয়োজিত শহিদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এনামুল হক শামীম বলেন, দেশ বিরোধী ও উন্নয়ন বিরোধী অপশক্তি সুযোগ পেলে দেশের ক্ষতি করতে তৎপর। তারা নির্বাচন নয়, ভিন্ন পথে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে। কারণ, তাদের জনসমর্থন নাই। তার গণধিকৃত দল। তাদের আর কখনো এদেশের মানুষ ভোট দিবে না।


তিনি বলেন, বিএনপি-জামায়াতের নেতৃত্বে মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তি হুমকি দিচ্ছে। তারা দেশকে পাকিস্তানি ভাবধারায় ফিরিয়ে নেওয়ার চক্রান্ত করছে। তাদের বিরুদ্ধে লড়াই অব্যাহত থাকবে। একাত্তরের চেতনা আর আত্মশক্তিতে বলীয়ান জাতি কখনো পরাজিত হতে পারে না। এদেশের মানুষ কখনো বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রশ্নে আপস করে না।


আলোচনা সভায় বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সহ-সভাপতি ও মোক্তারের ইউপি চেয়ারম্যান বাদশা শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহআলম চৌকিদার, দপ্তর সম্পাদক মাস্টার শাহ আলম, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শের আলী মাদবর, যুবলীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. মুক্তা আক্তার, নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দেলোয়ার আকন, সাবেক সাধারণ সম্পাদক ভিপি মামুন মোস্তফা, নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সানি, নড়িয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ইউনুস শেখ, নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান খালাসী প্রমুখ।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com